রাজশাহী বিভাগসারাদেশ

বগুড়ায় লায়ন ক্লাব অব ঢাকা টিএমএসএস’র উদ্যোগে ত্রাণ বিতরণ রক্তদান কর্মসূচী ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠিত

বগুড়ায় টিএমএসএস ফাউন্ডেশন অফিসে গতকাল শুক্রবার লায়ন ক্লাব অব ঢাকা টিএমএসএস ও লিও ক্লাব অব ঢাকা টিএমএসএস এর যৌথ উদ্যোগে ত্রাণ বিতরণ, রক্তদান কর্মসূচী, ডায়াবেটিস টেস্ট, খাদ্য ও শিক্ষা উপকরণ বিতরণ ও গ্র্যান্ড র‌্যালীসহ দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক ৩১৫ এ-৩, বাংলাদেশ এর ডিস্ট্রিক গভর্ণর লায়ন এসকে কামরুল। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিএমএসএস’র নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, আইএমএম, ফাস্ট ভাইস ডিস্ট্রিক গভর্ণর লায়ন এমএমএ বাশার, সেকেন্ড ভাইস ডিস্ট্রিক গভর্ণর লায়ন ফারহানা বক্স, টিএমএসএস’র উপ-নির্বাহী পরিচালক লায়ন ক্লাব অব ঢাকা টিএমএসএস’র প্রেসিডেন্ট লায়ন মোঃ সোহরাব আলী খান, টিএমএসএস’র পরিচালক লায়ন ফয়জুন নাহার, রিজিওনাল চেয়ারপার্সন ও টিএমএসএস পরিচালনা পর্ষদের উপদেষ্টা আয়শা বেগম, কেবিনেট সেক্রেটারী লায়ন তছরুজ্জামান, কেবিনেট ট্রেজারার লায়ন নবীন চন্দ্র রয়, রিজিওনাল চেয়ারপার্সন লায়ন রিনা খান প্রমুখ। অনুষ্ঠান পরিচালানা করেন টিএমএসএস’র কর্মকর্তা লায়ন আব্দুল হান্নান।
টিএমএসএস ফাউন্ডেশন অফিসের সিসিএম কক্ষে সকাল ১০টায় সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডিস্ট্রিক ৩১৫ এ-৩ এর গভর্ণর এসকে কামরুল। এরপর অনুষ্ঠিত র‌্যালীতে অংশগ্রহণ শেষে তিনি রক্তদান কর্মসূচীর উদ্বোধন করেন। টিএমএসএস পরিচালিত অটিজম ও প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্র এবং টিএমএসএস মাসুদা প্রবীণ নিবাসে শিক্ষা উপকরণ ও মাস্ক বিতরণ করেন। বিকাল ৪ টায় মমইন পার্কে তৌফিক হাসান ময়না মঞ্চে ত্রাণ বিতরণ করেন এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন। সন্ধ্যায় মমইন হোটেলে লায়ন ক্লাব অব ঢাকা টিএমএসএস ও লায়ন ক্লাব অব ঢাকা বৈশাখী এর গ্রান্ড রিসিপশন অনুষ্ঠিত হয়। দুই ক্লাবের যৌথ পরিচালিত অনুষ্ঠানে উভয় ক্লাবের মেম্বার ও আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button