রাজশাহী বিভাগসারাদেশ

বদলগাছীতে পাঁচ বছরের শিশু ধর্ষণের অভিযোগে দুই কিশোরের বিরুদ্ধে মামলা

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি:  নওগাঁর বদলগাছী উপজেলায় দুই কিশোর মিলে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। এঘটনায় দুই কিশোরের বিরুদ্ধে বদলগাছী থানায় একটি ধর্ষণ মামলা করা হয়েছে। আজ মঙ্গলবার শিশুটির বাবা বাদী হয়ে এ মামলাটি করেন। বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মেদ মঙ্গলবার সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন।
 থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,  গত ২৪ অক্টোবর মায়ের সঙ্গে পাঁচ বছরের শিশুটি নানার বাড়িতে বেড়াতে আসে। ওইদিন সকাল দশটার পর  দুই কিশোর ( একজনের বয়স ১৩ অন্যজনের ১৪ বছর) শিশুটিকে টেলিভিশন দেখার প্রলোভন দিয়ে পাশের বাড়িতে নিয়ে ধর্ষণ করে। শিশুটি চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে। দুই কিশোর সেখান থেকে পালিয়ে যায়। শিশুটি এখন নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সোমবার বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার ( বদলগাছী-মহাদেবপুর) সার্কেল আবু সালেহ মোঃ আশরাফুল আলম ও বদলগাছী থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মেদ ঘটনাস্থল পরির্দশন করেন। এঘটনায় আজ মঙ্গলবার থানায় মামলা দায়ের করা হয়।
শিশুটির বাবা বলেন, মেয়ের চিকিৎসা নিয়ে ব্যস্ত ছিলাম। একারণে মামলা করতে বিলম্ব হয়েছে।
বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন,  আজকে শিশুটির বাবা বাদী হয়ে দুই কিশোর এর বিরুদ্ধে  থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। পুলিশ আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button