সারাদেশ

রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামানিক

নাটোরে বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল প্রামানিক (৬৭) গত রোববার রাত সাড়ে এগারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে —–রাজিউন। আব্দুল জলিল উপজেলার নওদাজোয়াড়ী গ্রামের মৃত জব্বার প্রামানিকের পুত্র। 

তার পারিবারিক সুত্রে জানা যায়, তিনি কয়েক মাস যাবত ডায়াবেটিস ও লিভারজনিত রোগে আক্রান্ত ছিলেন। গত শুক্রবার তার শারীরিক অবস্থার হঠাৎ অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত রোববার রাতে ইন্তেকাল করেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল সোমবার সকাল সাড়ে ১১টায় মৌখাড়া উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। তার আগে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেয়া হয় তাকে। নওদাজোয়াড়ী গ্রামের নিজ বাড়িতে দ্বিতীয়বার তার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। তাঁর নামাজে জানাজায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের (বড়াইগ্রাম-গুরুদাসপুর) সংসদ সদস্য অধ্যাপক মো.আব্দুল কুদ্দুস, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ার পারভেজ, বড়াইগ্রাম পৌর মেয়র আব্দুল বারেক, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগ সেক্রেটারী এ্যাড. মিজানুর রহমান সহ এলাকার হাজার হাজার  ধর্মপ্রাণ মুসলমান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button