খুলনা বিভাগসারাদেশ

মাগুরায় রাজু হত্যা মামলার আসামী ৩ জনকে যাবজ্জীবন

মাগুরা প্রতিনিধিঃ মাগুরায় মঙ্গলবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে রাজু (২২) হত্যা মামলার রায়ে তিনজনকে যাবজ্জীবন কারাদ- দিয়েছে আদালত। দ-প্রাপ্তরা হচ্ছেন মাগুরার মহম্মদপুর উপজেলার খালিয়া গ্রামের আলতু লস্কার, ইদ্রিস মোল্যা ও কাসেম লস্কার।
আদালত সূত্রে জানা যায়, ২০০৫ সালের ৯ জানয়ারি মাগুরার মহম্মদপুর উপজেলার খালিয়া গ্রামে টাকা পয়সা লেনদেনের ঘটনা নিয়ে মাহবুবুর রহমানের ছেলে রাজু (২২) কে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ৪ জনকে আসামী করে ওইদিনই মহম্মদপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার স্বাক্ষ্য প্রমাণাদি শেষে মঙ্গলবার দুপুরে মাগুরার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারজানা ইয়াসমিন আসামি আলতু লস্কার, ইদ্রিস মোল্যা ও কাসেম লস্কার এই ৩ জনকে দোষি সাব্যস্ত করে সশ্রম যাবজ্জীবন করাদ- ও প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছেন।
মামলার সরকার পক্ষের আইনজীবী এপিপি মশিউর রহমান জানান, আসামীদের বিরুদ্ধে আনিত অভিযোগ সন্দেহাতিতভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ বিচারক তিনজনকে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন। এর মধ্যে দুইজন উপস্থিত রায় ঘোষণার সময় উপস্থিতি ছিলেন। অপর একজন পলাতক রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button