রংপুর বিভাগসারাদেশ

মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে এএসআই পিয়ারুলের মৃত্যুতে এতিম হলো তার দুই নাবালক পুত্র সন্তান

রংপুরের হারাগাছে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে এএসআই পিয়ারুলের মৃত্যুতে রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম।
 নিহত পিয়ারুলের দুটি নাবালক শিশু সন্তান রয়েছে। বড়টির নাম হাসিব পারভেজ হাম্মাম (৬) ও ছোটটির নাম আবরার (২)। আজ থেকে এতিমের তালিকায় নাম যুক্ত হলো তাদের। বিধবা হলেন পিয়ারুলের স্ত্রী হাবিবা আক্তার হেনা (২৭)। প্রায় ৭বছর পূর্বে তাদের বিবাহ হয়েছিল। আজ শনিবার রাত ৯টায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে পিয়ারুলকে দাফন করা হবে বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে।
জানা গেছে,রংপুরের হারাগাছ থানার বাহার কাছনা এলাকায় মাদক মামলার আসামিকে ধরতে গিয়ে আসামির ছুরিকাঘাতে হারাগাছ থানার এএসআই পিয়ারুল ইসলাম মৃত্যু বরন করেন । শনিবার বেলা সাড়ে ১১টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
পুলিশ কর্মকর্তা পিয়ারুল ইসলাম নিহত হওয়ার বিষয়টি  নিশ্চিত করেছেন হারাগাছ থানার ওসি শওকত হোসেন।
পুলিশ জানায়, শুক্রবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে হারাগাছ থানার এসআই পিয়ারুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ নগরীর বাহার কাছনা এলাকায় মাদক ব্যবসায়ী পলাশকে ১৫১ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ।
এ সময় আসামি পলাশ পুলিশ কর্মকর্তা এএসআই পিয়ারুলকে ছুরিকাঘাতে গুরুতর আহত করে। তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বেলা সাড়ে ১১টায় তিনি মারা যান। নিহত পুলিশ কর্মকর্তা পিয়ারুল ইসলামের বাড়ি কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চন্দ্রপাড়া গ্রামে। তার বাবা মিন্টু মিয়া চন্দ্র পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
হারাগাছ থানা ওসি শওকত হোসেন জানান,মাদক ব্যবসায়ী পলাশকে আটক করা হয়েছে এবং এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button