সারাদেশ

যশোরে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

যশোর ভ্রাম্যমাণ প্রতিনিধি: যশোরে গত ১৫ জানুয়ারি রাতে ভাতুড়িয়া গ্রামের হাসেম আলী নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে ১৮ জনের নামে একটি মামলা করা হয়েছে। বুধবার রাতে যশোর কোতোয়ালি মডেল থানায় মামলাটি রেকর্ড করা হয়।

ছেলে আছর আলীর উপর ও  হামলা করে সন্ত্রাসীরা। হামলার পরদিন হাসেম আলী মারা যান।তবে ময়না তদন্তের ভিত্তিতে বুধবার রাতে হত্যা মামলাটি রেকর্ড করা হয়েছে। মামলায় ভাতুড়িয়া নারায়ণপুর গ্রামের মৃত ওসমানের ছেলে নুর ইসলাম ওরফে নুরু মহরীকে (৫০) প্রধান আসামি করা হয়েছে।

এছাড়া মামলায় আসামি করা হয়েছে,
মিন্টু (৪৮) পিতা আকবর হোসেন, জাকির (৪৫) পিতা ইন্তাজ (মৃত), আব্দুল মান্নান  (৫১) পিতা আয়নাল,কবিরুজ্জামান  (৪৮)পিতা আবুল কাশেম,  আতিয়ার (৫০) পিতা আব্দুস  সামাদ, আলামিন (২০)পিতা ওয়াজেদ, আহসান (৪৮) পিতা লতিফ গাজী,সিরাজুল (২০) নুরু মহরীর।

বাপ্পি (২১)পিতা আব্দুল মান্নান ,
ইউনুস (৪২) পিতা  মৃত ওসমান,
রফিকুল (৩৫)পিতা হাসেম,  রাজু (৪৪)পিতা সালাম, সোহেল (২০)পিতা মফিজুর রহমান মিস্ত্রি,  ইমরান (২৮)পিতা রবিউল,   জাহাঙ্গীর (৫০) পিতা মৃত ওমর আলী,
নুর ইসলামের জামাতা ইনারুল (২৫) ও  আব্দুল গাফফার (২৭)পিতা রওশন।

মামলার এজাহারে নিহত হাসেম আলীর স্ত্রী নীলিমা বেগম দাবি করেন, গত ১৫ জানয়ারি তার ছেলে আছর আলী প্রতিবেশি আকবর আলীর খেজুর গাছের রস খান। এই ঘটনার জেরে আসামিরা ওই দিন রাতে তাদের বাড়িত হামলা করে। এসময় আছর আলীকে মারপিট করলে ঠেকাতে আসেন হাসেম আলী।

এসময় বৃদ্ধ হাসেম আলীকেও ব্যাপক মারপিট করে সন্ত্রাসীরা। ওই দিন রাতে হাসেম আলীর অবস্থার অবনতি হয়। এজন্য পরদিন সকালে সকালে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার হচ্ছিল।

কিন্তু পথে আসামিরা তাকে হাসপাতালে যেতে বাধা দেয় এবং আরেকদফা মারপিট করে, বিকালে তিনি মারা যান। এই ঘটনায় ওই সময় মামলা হত্যা মামলা না হলেও ময়না তদন্ত প্রতিবেদনে খুনের আলামত পাওয়ায় বুধবার রাতে হত্যা মামলাটি থানায় রেকর্ড করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button