সারাদেশ

যাত্রী ছাউনিতে পড়ে থাকা সেই নারীর মরদেহ দাফন করলো পুলিশ

রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনিতে মৃত্যুবরণ করা অজ্ঞাতপরিচয় (৭০) সেই নারীর জানাজা নামাজ শেষে মরদেহ দাফন করেছে সদর থানা পুলিশ। একই সঙ্গে মরদেহ থেকে নমুনা সংগ্রহ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।
শনিবার রাত ১টার দিকে করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত সন্দেহভাজন রোগী হিসেবে বিশেষ ব্যবস্থাপনায় বসন্তপুর রেলওয়ে স্টেশন ঈদগাহ ময়দানে জানাজা নামাজ শেষে ঈদগাহ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।
এ সময় সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আমিনুল ইসলাম, সাব-ইন্সপেক্টর (এসআই) হেমায়েত হোসেনসহ এলাকার ২৫-৩০ জন মুসল্লি উপস্থিত ছিলেন।
এর আগে রাত সাড়ে ১১টার দিকে ওই নারীর লাশের নমুনা সংগ্রহ করেন জেলা সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স আব্দুল্লাহ আল মামুন ও মেডিকেল টেকনোলজিস্ট নন্দ দুলাল সরকার।
শনিবার (৯ মে) বিকেল ৩টার দিকে বসন্তপুর বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনিতে মৃত্যুবরণ করেন অজ্ঞাতপরিচয় ওই নারী।
তবে করোনাভাইরাসে ওই নারীর মৃত্যু হতে পারে, এমন আতঙ্কে লাশটির কাছে যাচ্ছিল না কেউ। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে এলাকাবাসীর সহযোগিতায় জানাজা নামাজ ও দাফন করে।
যাত্রী ছাউনি সংলগ্ন দোকানি লালন বিশ্বাস বলেন, “৩-৪ দিন আগে কোথা থেকে যেন অজ্ঞাতপরিচয় ওই নারী যাত্রী ছাউনিতে আসেন। এরপর থেকে তিনি শুধু সেখানে শুয়ে থাকতেন। আজ (শনিবার) বিকেল আমরা দেখতে পাই ওই নারী আর নড়াচড়া করছেন না। তখন আমরা নিশ্চিত হই তিনি আর বেঁচে নেই। তবে করোনাভাইরাসের ভয়ে লাশটির কাছে কেউ যায়নি।”

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button