রংপুর বিভাগসারাদেশ

রাজারহাটে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে পৃথক মাদক বিরোধি অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল সহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে শনিবার জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।
পুলিশ জানায়,শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকারের নেতৃত্বে উপজেলার নাজিমখাঁন-রাজারহাট রোড়ে রতিরাম কমলওঝাঁ নামক স্থানে মোটর সাইকেলে করে মাদক দ্রব্য অন্যত্র পৌঁছানোর সময় দুই বোতল ফেন্সিডিল ও পালসার মোটর সাইকেল সহ মাদক ব্যবসায়ী মোজাফ্ফর হোসেন রুবেল (৩৫) ও তাজুল ইসলাম (৩০)কে গ্রেফতার করে। এসময় অপর একটি মোটর সাইকেলে দুই মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য সহ পালিয়ে যায়। গ্রেফতারকৃত মোজাফ্ফর হোসেন উপজেলা সদরের মেকুরটারী (শান্তিনগর) গ্রামের বাদশা মিয়ার পুত্র এবং তাজুল পাশর্^বর্তী লালমনির হাট জেলা সদরের পঞ্চগ্রাম গ্রামের শামসুল ইসলামের পুত্র।
অপরদিকে সন্ধ্যার পূর্বে উপজেলা সদরের পূনঃকর গ্রামে রাজারহাট-সিন্দুরমতি রোডে পুলিশ অভিযান চালিয়ে ১৪পিচ ইয়াবা সহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে,সেলিম মন্ডল (৩৫) ও নিতাই চন্দ্র (২৮)। সেলিম কুড়িগ্রাম জেলা সদরের মন্ডলপাড়া হলোখানা গ্রামের মতিয়ার রহমানের পুত্র এবং নিমাই গয়ারি গ্রামের অমল চন্দ্র সেনের পুত্র বলে জানা গেছে।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,রাজারহাটকে মাদক মুক্ত করার লক্ষ্যে আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি,তারই ধারাবাহিকতায় পৃথক দুটি অভিযানে আমরা চারজনকে মাদক সহ গ্রেফতার করেছি। এরমধ্যে মাদক ব্যবসায়ী মোজাফ্ফর হোসেন দীর্ঘদিন যাবৎ পুলিশের অগোচরে মাদক ব্যবসা করে আসছিল।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button