রংপুর বিভাগসারাদেশ

রৌমারীতে ইয়াবা-গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে টুনু মিয়া (৫৮) নামের এক মাদক ব্যবসায়ীকে ৮০০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজাসহ আটক করেছে রৌমারী থানাপুলিশ। বৃহস্পতিবার (২৪ জুন) রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ছাটকড়াইবাড়ী গাছবাগান থেকে তাকে আটক করা হয়। আটককৃত টুনু মিয়া উপজেলার ছাটকড়াইবাড়ী গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, টুনু মিয়া দীর্ঘদিন যাবৎ এলাকায় ভারতীয় ইয়াবা ও গরু চোরাকারবারিসহ বিভিন্ন ব্যবসা করে আসছে। এর আগে তার নামে রৌমারী থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। সে ভারত থেকে ইয়াবা এনে উপজেলাসহ বিভিন্ন এলাকায় তা পাচার করে থাকেন।
এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে মাদক পাচার কালে সীমান্তবর্তী ছাটকড়াইবাড়ী থেকে ৮০০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে রৌমারী থানা পুলিশ।
রৌমারী থানার ওসি মোন্তাছির বিল্লাহ্ বলেন, টুনু মিয়া নামের মাদক ব্যবসায়ীকে ইয়াবা ও গাঁজাসহ আটক করা হয়েছে। তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শুক্রবার সকালে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button