রাজশাহী বিভাগসারাদেশ

লালপুরে পাইকপাড়া-রঘুনাথপুর সড়কের ব্রিজ যেন মরণ ফাঁদ

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের লালপুর উপজেলার পাইকপাড়া- রঘুনাথপুর সড়কের পাইকপাড়া এলাকায় একটি ব্রিজের ছাদ ভেঙ্গে মরণ ফাঁদ তৈরী হয়েছে। যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা। সড়কটি দিয়ে প্রতিদিন নানা রকম যানবহন সহ হাজারো মানুষ জীবনের ঝুকি নিয়ে চলাচল করছে।
সরেজমিনে গিয়ে দেখা যায়, পাইকপাড়া,রঘুনাথপুর সহ আশেপাশের কয়েকটি এলাকার লোকজন উপজেলা সদর, হাসপাতাল, বাজার, পার্শবর্তী উপজেলা বাঘা যাওয়ার প্রধান সড়ক এটি। দীর্ঘ দিন ধরে সড়কের ওই ব্রিজটির ছাদ ভেঙ্গে বড় গর্তের সৃষ্টি হয়ে চলাচলের অনুপযোগী হয়ে রয়েছে। দিনের বেলায় জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত করছে এলাকার মানুষ, কিন্তু রাতের বেলায় সে পথে চলতে গিয়ে ইেতিমধ্যেই কয়েকবার দূর্ঘটনার ঘটনা ঘটেছে।
এলাকাবাসিরা জানান, ব্রিজটি দীর্ঘদিন যাবৎ বেহাল দশায় পড়ে আছে, বার বার অভিযোগ দিয়েও কোন কাজ হয়নি, যারা নিয়োমিত এ পথে চলাচল করে তারা ওই ভাঙ্গা অংশটি খুব সাবধানে পার হয় কিন্তু যারা এ পথে নতুন তারা মাঝে মধ্যেই দূর্ঘটনায় পতিত হয়।
এ বিষয়ে স্থানীয় দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান জানান, বিষয়টি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইউএনও কে জানানো হয়েছে,তারা ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি জানান,ব্রিজটির বিষয়ে আমি অবগত আছি, দ্রুত সেটি সংস্কারের জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা প্রকৌশলীর সাথে কথা বলে ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button