রাজশাহী বিভাগসারাদেশ

লালপুরে সত্রুতার বলি হলো এক হাজার সাত’শ পেয়ারা গাছ

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের লালপুরে সত্রুতার জেরে সেন্টু আলী (৪২) নামের এক কৃষকের ১৫ বিঘা জমির এক হাজার সাত শত পেয়ারা গাছ কেটে দিয়েছে প্রতিপক্ষরা। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার চরজাজিরা মাঠে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ কৃষক সেন্টু আলী উপজেলার মহরকয়া গ্রামের হায়দার প্রামানিকের ছেলে। এ বিষয়ে বুধবার সন্ধায় লালপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে ক্ষতিগ্রস্থ ওই কৃষক।
ক্ষতিগ্রস্থ ওই কৃষক সাংবাদিকদের জানান, গত ৩ জুলাই একই গ্রামের আবুল মন্ডলের ছেলে জাফেরুল (৩৮) এর সাথে নদীর ধারে কথা কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে জাফেরুল সেন্টুকে প্রাণ নাশের হুমকি ও অর্থনৈতিকভাবে পঙ্গু করে দেয়ার হুমকি দেয়। এরই জেরে এ ঘটনা ঘটেছে বলে দাবি করেন তিনি। ক্ষতিগ্রস্থ ওই কৃষক আরো জানান,মাত্র চার মাস আগে প্রায় ১০ লক্ষ টাকা ব্যায় করে তিনি ওই ১৫ বিঘা জমিতে প্রায় এক হাজার সাত শত পেয়ারার চারা রোপন করেন, যার সবগুলোই কেটে ফেলেছে।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ বিষয়ে জাফেরুলের নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button