বিনোদন

মা হলেন তানজিন তিশা!

শিরোনামটি দেখে হয়তো অনেকই অবাক হচ্ছেন। হ্যাঁ তিশাও মা হয়েছেন আর তার ছেলের নাম নায়াস। তবে এ সব কিছুই সোহেল আরমানের ‘রাজপুত্র’ শিরোনামের একটি নাটকে। এবারই প্রথমবারের মতো এমন চরিত্রে অভিনয় করেছেন বলে জানান।

এখানে তিশার সন্তানের চরিত্রে দেখা যাবে তার বড় বোনের সন্তান নায়াসকে। এ নিয়ে তিশা বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, প্রথমবারের মতো মায়ের চরিত্রে অভিনয় করেছি। এর আগে কখনো এমন গল্প ও চরিত্রে আমার অভিনয় করা হয়নি।

পুরো গল্প জুড়ে সন্তানের জন্য একজন মায়ের কেমন হাহাকার থাকে সেটি দেখা যাবে। এছাড়া আমার বোনের সন্তানকে নিয়ে কাজ করতে অনেক মজা হয়েছে শুটিং স্পটে। মাত্র দেড় বছরের শিশু সে। এরমধ্যেও সে কোনো প্রকার কান্নাকাটি ছাড়া সারা দিন আমাদের সঙ্গে ছিল। বিশেষ করে শুটিং স্পটে অপূর্ব ভাইয়ের কোলে থাকতে সে খুব পছন্দ করতো। নাটকটিতে তিশা জুটি বেঁধেছেন অভিনেতা অপূর্বর সঙ্গে।

এদিকে গতকাল কাজল আরেফিন অমির একটি টেলিছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিশা । নাম চূড়ান্ত না হওয়া এ টেলিছবিতে তিশা অভিনয় করছেন ছোট পর্দার একজন অভিনেত্রীর চরিত্রে। এ টেলিছবিতে ছোট পর্দার অজানা অনেক গল্প তুলে ধরা হবে হোলে জানা গেছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button