রাজশাহী বিভাগসারাদেশ

শেরপুরে মালবাহী ট্রাকে ফেন্সিডিল পাচার: তিন চোরাকারবারি গ্রেপ্তার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাকে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল পাচারকালে আন্তঃজেলা তিন চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব । এসময় তাদের নিকট থেকে ১৬৯বোতল ফেন্সিডিলও উদ্ধার করা হয়। সেইসঙ্গে ওই মালবাহী ট্রাক, নগদ সাত হাজার টাকা ও পাঁচটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। সোমবার (০৭জুন) দুপুরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে শেরপুর থানায় একটি মামলা দায়েরের পর বগুড়ায় আদালতে পাঠানো হয়।
র‌্যাবের অভিযানে গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন- দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার নরহরিপুর গ্রামের আবেদ আলীর ছেলে মোনসের আলী (৪০), নীলফামারী জেলার সদর উপজেলার আরোয়া মিশন আদর্শ পাড়া এলাকার হযরত আলীর ছেলে ফজলুল করিম (২৬) ও একই এলাকার জয় মোহাম্মদের ছেলে সাইদুর রহমান (২২)।
মামলা সূত্রে জানা যায়, র‌্যাব-১২’র সদস্যরা বিগত ৬জুন সন্ধ্যার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে টহল দিচ্ছিলেন। একপর্যায়ে গোপনে সংবাদ পান দিনাজপুর থেকে ঢাকাগামী একটি মালবাহী ট্রাকে (ঢাকা-মেট্টো ট-১৫-৭৯৫১) মাদকের বড় চালান আসছে। পরে ট্রাকটিকে ধরতে মহাসড়কের শেরপুর উপজেলার মির্জাপুর রানীরহাট মোড়ে অবস্থান নেন। একপর্যায়ে র‌্যাব সদস্যরা ওই ট্রাকটি আটক করে তাতে তল্লাশি চালান। এসময় ফেন্সিডিলসহ তাদের গ্রেপ্তার করা হয়।
জানতে চাইলে শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ গ্রেপ্তার ব্যক্তিদের থানায় সোপর্দ করা হলে তাদের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। এঁরা আন্তঃজেলা চোরাকারবারি দলের সক্রিয় সদস্য। এরই ধারাবাহিকতায় ফেন্সিডিলগুলো মালবাহী ট্রাকে পরিবহনের মাধ্যমে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল বলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button