সারাদেশ

সিংড়ায় ২৪০ বস্তা চোরাই সার উদ্ধার, বিএনপি নেতা আটক

নাটোরের সিংড়ায় বিএনপি নেতার ব্যবসায়ী প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ২৪০ বস্তা চোরাই পটাশ সার উদ্ধার করেছে সিংড়া থানা পুলিশ।

শনিবার (৩১ আগস্ট) গভীর রাতে উপজেলার শুকাস ইউনিয়নের লক্ষীখোলা ও বোয়ালিয়া বাজারের সরকার ট্রেডার্সে অভিযান পরিচালনা করে এসব সার উদ্ধার করা হয়।

এ সময় ঘটনার সঙ্গে জড়িত সরকার ট্রেডার্সের মালিক ইদ্রীস আলী সরকারকে আটক করা হয়।

আটককৃত ইদ্রীস আলী সরকার শুকাস ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাহেব আধঘোলা গ্রামের চয়েন উদ্দিন সরকারের ছেলে।

সিংড়া থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ২১ আগস্ট সকালে ঢাকার আমিন বাজার ঘাট থেকে একটি ট্রাক বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের মিউরেট অব পটাশ ৪শ বস্তা সার নিয়ে ময়মনসিংহ সম্ভুজ গোডাউনের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে ওই ৪শ বস্তা সারসহ ট্রাক ড্রাইভার নুরুল হুদা নিখোঁজ হয়।

এ ঘটনায় পরে সাভার থানায় একটি সাধারণ ডায়েরী হলে শনিবার রাতে শুকাস ইউনিয়নের লক্ষীখোলা গ্রামের আব্দুল আওয়াল স্বপনের বাড়ির বাইরের ঘর থেকে ১৪০ বস্তা, বোয়ালিয়া বাজারের সরকার ট্রেডার্স থেকে ১২ বস্তা ও ডাহিয়া ইউনিয়নের পাকুরিয়া গ্রাম থেকে ৮৮ বস্তা চোরাই পটাশ সারসহ মোট ২৪০ বস্তা সার উদ্ধার করা হয়। ওই অভিযানে নেতৃত্ব দেন সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম ও উপ পরিদর্শক ইলিয়াস কবির।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, এই ঘটনায় উপজেলার বোয়ালিয়া বাজারের সরকার ট্রেডার্সের মালিক ইদ্রীস আলী সরকারকে আটক করা হয়েছে। এখন পর্যন্ত ২৪০ বস্তার সার উদ্ধার করা সম্ভব হয়েছে। আর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button