রাজশাহী বিভাগসারাদেশ

সিরাজগঞ্জে বিজয়ী কাউন্সিলর তরিকুল হত্যা মামলার আরো ২জন আসামি গ্রেফতার

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি :সিরাজগঞ্জে নবনির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম খানের  হত্যা মামলার প্রধান আসামি শাহাদত হোসেন বুদ্দিনের ছেলে সাব্বির হোসেন  ২০) অস্ত্রসহ এবং একই  হত্যাকান্ডের সাথে জড়িত  মো. রতন (২২) নামের দুইজন আসামিকে আটক করেছেন সিরাজগঞ্জ পুলিশ।
আটককৃতরা হলেন, শাহেদ নগর ব্যাপারী পাড়ার বাসিন্দা তরিকুল হত্যা মামলার ৬নং আসামি শাহাদৎ হোসেন বুদ্দিনের ছেলে সাব্বির হোসেন ও মৃত পান্নু ব্যাপারীর ছেলে মো:রতন।
 বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সদর থানা চত্বরে সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আক্তার।
সংবাদ সম্মেলনে তিনি  জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে সদর উপজেলার ফকিরতলা ব্রিজ এলাকা থেকে সাব্বির হোসেনকে গ্রেফতার করা হয়।
এ সময় তার কাছ থেকে একটি বিদেশি অটো পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলি টর্চ লাইটের আলোর সাহায্যে  উদ্ধার করা হয়।
এছাড়াও  একই দিনে অভিযান পরিচালনা করে হত্য মামলা ঘটনার সাথে সরাসরি জড়িত তদন্ত প্রাপ্ত আসামি রতনকে (২২) শহরের এসএস রোড থেকে আটক করা হয়।
তিনি আরও জানান, এই হত্যা মামলায় ১০ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে ৫জন এজাহারভুক্ত আসামি ও অপর ৫ জন সন্দেহভাজন আসামি। গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে ভোট গণনায় ৮৫ ভোটে বিজয়ী হন তরিকুল ইসলাম। ফলাফল ঘোষণা হওয়ার পরপরই পরাজিত প্রার্থী শাহাদত হোসেন বুদ্দিনের সমর্থকগণ বিজয়ী প্রার্থীদের ওপর হামলায় চালায়। এ সময় পরাজিত প্রার্থীর সমর্থকদের ধারালো অস্ত্রের আঘাতে বিজয়ী কাউন্সিলর তরিকুল গুরুতর আহত হন। ওইদিন রাত ৮টার দিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়। ১৭ জানুয়ারি রাতে নিহতের ছেলে একরামুল হক হৃদয় বাদী হয়ে পরাজিত প্রার্থী ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন বুদ্দিনকে প্রধান আসামি করে ৩২জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪০/৫০ জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button