রংপুর বিভাগসারাদেশ

সৈয়দপুরে মিডিয়া কর্মীদের সাথে আমার বাজার লিমিটেড’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে সাংবাদিকদের সাথে  মতবিনিময় করলেন আমার বাজার লিমিটেডের কর্মকর্তাবৃন্দ। বৃহস্পতিবার (১১ মার্চ)
বিকাল ৫ টায় শহরের শহীদ ডাঃ জিকরুল হক সড়কে অবস্থিত আমার বাজার লিমিটেডের বিক্রয় কেন্দ্রে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কিছু দিন আগে আমার বাজার সৈয়দপুর কেন্দ্রে একটি অনাকাঙ্গিত ঘটনা ঘটে। ঘটনাকে কেন্দ্র করে কয়েকটি অনলাইন ও গণ মাধ্যমে খবর প্রকাশিত হয়।প্রকাশিত খবরের কারণে আমার বাজার লিমিটেড কে নিয়ে মানুষের মাঝে বিভ্রান্তির সৃষ্টি হয়। উল্লেখিত ঘটনায় যাহাতে কেউ বিভ্রান্ত না হন, এই  জন্য এ মত বিনিময়ের আয়োজন করা হয়।

এতে বক্তব্য বলেন, আমার বাজার লিমিটেডের পরিচালক গোলাম রব্বানী, সুলতান আহম্মেদ পল্টু, মাসুদ রহমান, আইন পরার্মশক ব্যারিষ্টার সাইফুল ইসলাম, সৈয়দপুর বিক্রয় কেন্দ্রের জাহাঙ্গীর আলম এবং মিডিয়া উপদেষ্টা সাংবাদিক আরিফ সোহেল আমার বাজারের কার্যক্রম সম্পর্কে আলোকপাত করেন।

এসময় বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। তাদের মধ্যে বক্তব্য বলেন, সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি ও সময় টিভি’র নীলফামারী জেলা প্রতিনিধি সাকির হোসেন বাদল, সৈয়দপুর রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি খন্দকার সোহেল আহমেদ, অনলাইন নিউজ পোর্টাল নর্থ বেঙ্গল নিউজ টুয়েন্টি ফোর ডটকম’র নির্বাহী সম্পাদক জাহিদ হোসেন, দৈনিক সকালের সময় জেলা প্রতিনিধি রেজা মাহমুদ ও দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সৈয়দপুর উপজেলা সংবাদদাতা জাকির হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, আমার বাজার লিমিটেড সরকার অনুমোদিত একটি অনলাইন ভিত্তিক পণ্য বিক্রয় প্রতিষ্ঠান। এখানে যারা রিটেলার হন তারা প্রত্যেকেই টাকা দিয়ে পন্যসেবা নিয়ে থাকেন। তাই  টাকা আত্বসাৎসাতের প্রশ্নই আসে না।  কর্মকর্তারা আরও বলেন আমার বাজারে বহুবেকার যুবকের কর্মসংস্থান হয়েছে। এটি সম্পুর্ণ  অনলাইন ভিত্তিক পণ্য বিক্রয় কেন্দ্র প্রতিষ্ঠান। দেশের ৬৪টি জেলায় তাদের বিশাল নেট ওয়ার্ক। এর ধারাবাহিকতায় নীলফামারী জেলার বাণিজ্যিক শহর সৈয়দপুরেও আমার বাজার লিমিটেডের বিক্রয় কেন্দ্র আছে।
তাই এ প্রতিষ্ঠানকে নিয়ে বিভ্রান্তকর তথ্য না দিয়ে, সঠিক তথ্যের মাধ্যমে খবর প্রকাশের জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান তারা। পরে সাংবাদিকেদের বিভিন্ন প্রশ্নের জবাবও দেন তারা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button