রংপুর বিভাগসারাদেশ

সৈয়দপুরে স্ত্রীর বিরুদ্ধে পরকিয়া ও বাড়ি দখলের অভিযোগ

সৈয়দপুর প্রতিনিধি:নীলফামারীর সৈয়দপুরে পরকিয়া প্রেমিকের যোগসাজেসে স্ত্রীর বিরুদ্ধে বাড়ি দখল অভিযোগ করেছে স্বামী আব্দুস সামাদ। গত মঙ্গলবার রাতে তিনি স্ত্রী ও তার পরকিয়া প্রেমিককে বিবাদী করে সৈয়দপুর থানায় ওই অভিযোগ করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, শহরের হাওয়ালদার পাড়া এলাকার মৃত নঈম উদ্দিনের ছেলে আব্দুস সামাদের সাথে ২০০৪ সালে একই এলাকার মৃত উসমান আলীর মেয়ে আফসানা বেগমের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের দু’টি সন্তান রয়েছে। ব্যাবসার কারনে তাকে প্রায় সৈয়দপুরের বাহিরে থাকতে হয়। এরই সুযোগে আফসানা বেগম শহরের রসুলপুর এলাকার নাদিমের ছেলে রেজওয়ানের সাথে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ে। গত ১৬ মে রাতে সামাদ বাসায় ফিরে তাদের অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় দেখে ফেলে। এসময় তার স্ত্রীর কাছে জানতে চাইলে সে বলে তাকে তালাক দিয়ে রেজওয়ানকে বিয়ে করেছে।
এ অবস্থায় সামাদ তার স্ত্রীকে তার বাড়ি থেকে চলে যেতে বললে সে উল্টো তাকে বাড়ি থেকে বের করে দিয়ে বাড়ি এবং আসবাবপত্রও তার বলে দাবি করে। এনিয়ে বাড়াবাড়ি করলে তাকে হত্যাসহ মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হবে বলে হুমকি দেয়।
অভিযোগকারী সামাদ জানান, আসমা তালাকের কথা বললেও তালাকের নোটিশ বা কোন কাগজ পাইনি। এছাড়া রেজওয়ানের সাথে বিয়ের কোন কাগজও দেখাতে পারেনি।
স্ত্রী আফসানা বেগম বলেন, সামাদ মাদকের ব্যবসার সাথে জড়িত। তাকে বহুবার এপথ থেকে ফিরিয়ে আনার চেষ্টা করেছি। কিন্তু কোন কাজ হয়নি। সে বছরের অধিকাংশ সময় জেলা হাজতে থাকে। তাই বাধ্য হয়ে আমার ও সন্তানদের ভবিষ্যতের কথা ভেবে রেজওয়ানকে ইসলামী শরিয়া মোতাবেক বিয়ে করেছি।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button