সারাদেশ

সড়ক দূর্ঘটনায় আহত মোটর সাইকেল আরোহীর শরীরে মিললো ৩ হাজার ইয়াবা

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনায় আহত ব্যাক্তির শরীরে পাওয়া গেলো তিনহাজার পিস ইয়াবা ট্যাবলেট। রবিবার (৫ এপ্রিল) বেলা পৌনে ১১টার সময় উপজেলার শেখপাড়া এলাকায় এঘটনা ঘটে।

জানা যায়, ঢাকামূখী এক মোটর সাইকেল আরোহী দ্রুতগতিতে যাওয়ার সময় শেখপাড়া এলাকায় মহাসড়কে অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটো রিক্সার যাত্রী জসিম উদ্দিন (৪৩)সহ মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ সময় হাসপাতালে চিকিৎসাধীন মোটর সাইকেল আরোহী মোঃ আনু (৪৫) এর শরীরে বিশেষভাবে থাকা ডাক্তাররা উদ্ধার করেন ১৫টি প্যাকেট। তারমধ্যে রয়েছে তিন হাজার পিস।
ডাক্তাররা বিষয়টি পুলিশকে জানালে কুমিরা হাইওয়ে পুলিশ হাসপাতালে গিয়ে ইয়াবাগুলো উদ্ধার করে।

ইয়াবা পাচারকারী মোটর সাইকেল আরোহী আনুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আনুর বাড়ি ঢাকার নারায়নগঞ্জের সোনারগাঁ এলাকায়। আহত অপর ব্যক্তি জসিম পৌরসভার শেখপাড়া এলাকার সিরাজুল ইসলামের পুত্র।

এব্যাপারে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইদুল ইসলাম বলেন, পৌর সভার শেখপাড়া এলাকার মহাসড়কের প্রায় দুইশ গজ দুরে আমাদের টিম দাঁড়িয়ে ছিল। এসময় ঢাকামূখী একটি মোটর সাইকেল আরোহী শেখপাড়া এলাকায় ইউটার্ন করার সময় একটি অটোরিক্সার সাথে সংঘর্ষ হলে এতে আহত দুইজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তাররা মোটর সাইকেল আরোহীর শরীর থেকে ১৫টি প্যাকেট পায়, উক্ত প্যাকেটে প্রায় তিনহাজার ইয়াবা পাওয়া যায়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য নয় লক্ষ টাকা। আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button