রংপুর বিভাগসারাদেশ

হিলি স্থলবন্দরে ভারতীয় ট্রাক ড্রাইভারের মৃত্যু

হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলি স্থলবন্দরে প্রসেনজিৎ (৩০) নামের এক ভারতীয় ট্রাক চালকের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। তিনি ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার সাফানগর গ্রামের চিত্ত বসুর ছেলে।

আজ রোববার (৩ আক্টম্বর) সকালে বন্দর অভ্যন্তরেই তিনি মারা যান। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করছেন হিলি পানামা পোর্টের সিকিউরিটি ইনর্চাজ বাদল চক্রবর্তী।

হিলি পানামা পোর্টের সিকিউরিটি ইনর্চাজ বাদল চক্রবর্তী জানান, প্রসেনজিৎ নামের এক ভারতীয় ট্রাক চালক গত বৃহস্পতিবার ভারত থেকে রাইচ ব্রান্ড নিয়ে স্থলবন্দরে প্রবেশ করেন।শনিবার বিকেলে বন্দর অভ্যন্তরে সে অসুস্থ হয়ে পড়লে তাকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এসময় তার শারিরীক অবস্থার একটু উন্নতি হলে ভারতে পাঠানোর পরার্মশ দেয় চিকিৎসকরা। পরে তাকে ভারতে পাঠানোর আগেই বন্দর অভ্যন্তরেই তিনি মারা যান।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ খায়রুল বাসার শামীম জানান, হিলি বন্দরে একজন মারা গেছে এমন সংবাদের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরে ময়না তদন্তের জন্য লাশটি দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button