চট্টগ্রাম বিভাগ

ওবায়দুল কাদের অপরাজনীতির সাথে হাত মিলিয়েছে,নাগরিক সংবর্ধনায় কাদের মির্জা

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থি আবদুল কাদের মির্জা অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে ৪র্থ-বারের মত বিপুল ভোটে মেয়র নির্বাচিত হওয়ায় নাগরিক সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
বুধবার (২৭ জানুয়ারি) বিকাল ৪ ঘটিকায় বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে নাগরিক সংবর্ধনায় উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দীনের সভাপতিত্বে সদ্য বিজয়ী মেয়র আবদুল কাদের মির্জা বলেন,ভোট মানুষের একটি অধিকার,এই অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আমি চ্যালেঞ্জ ছুড়ে ছিলাম,আপনাদের সকলের সার্ভিক সহযোগিতায় আমি ভোটারদের লাইনে দাঁড়করাতে সফল হয়েছি। আপনারা আপনাদের প্রিয় প্রার্থিকে ভোট দিতে পেরেছেন এতেই আমি সন্তুষ্ট। অতিতে ৫ শতাংশ ভোটাররাও কেন্দ্রে আসতোনা, মানুষ ভোট কেন্দ্রে আসা থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলো। ভোটাররা সাচ্ছন্দে কেন্দ্রে এসেছে এতেই আমি খুশি।
তিনি আরো বলেন,যারা আমাকে ভোট দিয়েছেন আমি শুধু তাদের মেয়র নই, আমি এই পৌরসভার সকল নাগরিকের মেয়র। আমি সকলের জন্য কাজ করবো। সুষ্ঠু নির্বাচনের লক্ষে যারা কাজ করেছেন বিরুধী প্রার্থী,প্রশাসন ও মিডিয়া কর্মীদেরও আন্তরিক ধন্যবাদ জানান মেয়র আবদুল কাদের কাদের মির্জা।
অপরাজনীতির বিরুদ্ধে মেয়র বলেন,আমাকে বহিষ্কার করলেও আমি অপরাজনীতির বিরুদ্ধে বলে যাবো। আমি অপরাজনীতি,টেন্ডারবাজী,চাঁদাবাজি ও চাকুরী বানিজ্য সহ সকল প্রকার অপকর্মের বিরুদ্ধে কথা বলেছি তাই আমি ভালো না। আমাদের দাবী নামেনে আমাদের মন্ত্রী ওবায়দুল কাদের অপরাজনীতির সাথে হাত মিলিয়েছে কিন্তু আমরা কখনো অপরাজনীতির কাছে মাথানত করবোনা। আওয়ামীলীগ থেকে বহিষ্কার না হলে আগামী ইউনিয়ন নির্বাচনেও অবাধ,সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের ঘোষনা দেন কাদের মির্জা।
নাগরিক সংবর্ধনায় আরো বক্তব্য রাখেন,মেয়র আবদুল কাদের মির্জার সহধর্মিণী আক্তার জাহান বকুল। ঢাকাস্থ বিশিষ্ট ব্যবসায়ী ও এলিন ফুডস এর চেয়ারম্যান পিপুল চৌধুরী। আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ইস্কান্দার মির্জা শামিম। কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য নূরুল করিম জুয়েল। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভিন রুনু। উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  খিজির হায়াত খাঁন, সাধারণ সম্পাদক নূর নবী চৌধুরী।পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জামাল উদ্দীন,পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজম পাশা চৌধুরী রুমেল।উপজেলা যুব লীগের সভাপতি প্রফেসর গোলাম সারওয়ার। উপজেলা ছাত্রলীগ সভাপতি নিজাম উদ্দীন মুন্না প্রমূখ।
সংবর্ধনা শেষে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানে স্টেইজ মাতিয়েছেন সঙ্গিত শিল্পি এমপি মমতাজ ও কনিয়া।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button