চট্টগ্রাম বিভাগ

মিরসরাইতে ইঞ্জিনিয়ার মোশারফের উপহার সামগ্রী পেল ৫ হাজার পরিবার

চট্টগ্রাম অফিস: বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপির উপহার সামগ্রী পেল ৫ হাজার পরিবার। শনিবার (১৬ মে) বেলা ১১ টায় মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জসীম উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মন্ত্রী পুত্র বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মাহবুবুর রহমান রুহেল, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ১৬ ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সচেতন হয়ে কাজ করতে হবে। উপজেলার কোনো মানুষ যাতে অভুক্ত না থাকে সে দিকে লক্ষ্য রাখতে হবে। আমি জানি সরকার ছাড়াও মিরসরাই উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ নিজ উদ্যোগে সাধারণ মানুষের দোরগোড়ায় খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে। আমাদের এই কার্যক্রম অব্যাহত রাখতে হবে। আমেরিকা ও ইতালির মতো উন্নত দেশের তুলনায় আমাদের দেশে মৃত্যু হার অনেক কম। এটা যাতে না বাড়ে তাই আমাদের আরো বেশি সচেতন হতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বৈশ্বিক মহামারিতে ৫০ লাখ মানুষকে অর্থ সহায়তার পাশাপাশি কৃষক ও ক্ষুদ্র ব্যবসায়ীদের সহজ শর্তে ঋণের ব্যবস্থা করেছেন। তাই আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

এসময় বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মাহবুবুর রহমান রুহেল বলেন, যে সকল মধ্যবিত্ত পরিবার লজ্জায় বলতে পারছেন না তারা গোপনে আমার সাথে যোগাযোগ করবেন। আমরা সবাই সচেতন থাকলে করোনা ভাইরাসের মতো বিশ্ব মহামারী মোকাবেলা করা সম্ভব। সামাজিক দূরত্ব বজায় রেখে চলাসহ সরকারি সকল প্রকার নির্দেশনা মেনে চলতে হবে। এমন দুর্যোগে যে সকল ডাক্তার নার্স নিজের জীবন ঝুঁকিতে রেখে সেবা দিয়ে যাচ্ছে আমি তাদের ধন্যবাদ জানাই।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button