রাজশাহী বিভাগ

নওগাঁর আত্রাইয়ে তিন শতাধীক পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করেছে স্কুল শিক্ষিকা

আত্রাই ( নওগাঁ ) প্রতিনিধিঃ- রোববার দুপুরে নওগাঁর আত্রাই উপজেলার ০৮টি ইউনিয়নে তিন শতাধীক পরিবারের মাঝে নিজ অর্থায়নে ঈদের উপহার সামগ্রী বিতরণ করেছে আত্রাই উপজেলা চেয়ারম্যানের কন্যা শুটকিগাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও সমাজ সেবিকা রোখছানা আফরোজ রিংকি ।
উপহার সামগ্রীর মধ্যে ছিল এক কেজি আতব চাল, এক কেজি চিনি, এক কেজি লাচ্চা সেমাই,এক লিটার তেল, এক কেজি লবন, এক কেজি ডাল ও একটি সাবান।
রোখছানা আফরোজ রিংকি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বানে, আত্রাই- রাণীনগর নির্বচনী এলাকার সংসদ সদস্যের নির্দেশনায়, এই করোনা পরিস্থিতে মানুষের পার্শে দাড়াতে হবে। আমরা যে যার জায়গা থেকে জননেত্রীর আহ্বানে সাড়া দিয়ে যাচ্ছি। আমি করোনা ভাইরাসে কর্মহীন মানুষকে আমার সামান্যতম ঈদের উপহার সামগ্রী দিয়েছি। যারা কোথাও গিয়ে লাইনে দাঁড়াতে পারে না। যাদের আতœসন্মানবোধ আছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপসিস্থত ছিলেন আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহ্াজ্ব এবাদুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক নজরুল ইসলাম ডালিম, উপজেলা প্রেস ক্লাব সভাপতি একেএম কামাল উদ্দিন টগর, আহসানগঞ্জ ইউনিয়ন আয়ামীলীগ সভাপতি শহিদুর রহমান শহীদ, ২নং ভোপাড়া ইউনিয়ন আওয়ামী যুব লীগ প্রচার সম্পাদক আবু হান্নান খাঁন, শুটকী গাছা কেডি স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ হামিদুল হক বিপ্লব, বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী খয়বর আলী , বিশিষ্ট সমাজ সেবক আব্দুল মালেক, উপজেলা ছাত্র লীগ যুগ্ন –সাধারণ সম্পাদ এস এম সজল প্রমূখ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button