রংপুর বিভাগ

দিনাজপুরে অ্যালকোহল পানে আরও ২ জনের মৃত্যু

দিনাজপুরের বিরামপুর উপজেলায় বিষাক্ত অ্যালকোহল পানে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় পাঁচজনের মৃত্যু হলো। এছাড়াও ১২ জন অসুস্থ হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

বুধবার (২৭মে) দুপুরে বিরামপুর উপজেলার পৌর শহরের ৬নং ওয়ার্ডের মাহমুদপুর গ্রামে শফিকুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী মনজু আরা (৩৫) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে রাতে নিজ বাসায় মাহমুদপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে আব্দুল মতিন (২৭), তোফাজ্জল হোসেনের ছেলে আজিজুল ইসলাম (৩৩) ও সুলতান মাহমুদের ছেলে মহসিন আলীর (৩৮) মৃত্যু হয়। এছাড়াও একই গ্রামের জামাল উদ্দীনের ছেলে আব্দুস সাত্তার (৩৭), মো. ভুট্টোর ছেলে মতোয়ার হোসেনসহ ১২ জন বিভিন্ন হাসপাতালে গুরুতর অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

বিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যায় সাত বন্ধু মিলে পল্লী চিকিৎসক আব্দুল মান্নানের দোকান থেকে অ্যালকোহল কিনে খান। রাতে আব্দুল মতিন, আজিজুল ইসলাম ও মহসিন আলী নিজ নিজ বাসায় মারা যান। বুধবার দুপুরে শফিকুল ইসলাম ও তার স্ত্রী মনজু আরা মারা গেছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button