জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে ১৪ জনকে আটক করেছে র‌্যাব-৫

 চাঁপাইনবাবগঞ্জ :  ১২ অক্টোবর সোমবার সকাল ৯টা থেকে সকাল সাড়ে ১১ টা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেহাইচর আদর্শ গ্রামের ডা.আ.আ.ম মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়ামের দক্ষিণপূর্ব কোনায় গ্যালারির নিচে অভিযান পরিচালনা করে র‌্যাব-৫
এ সময় প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ১৪ জন মাদকসেবীকে আটক করেছে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।
আটককৃতরা হচ্ছে, পৌর এলাকার ১ নং ওয়ার্ডের প্রান্তিক পাড়ার মোছা. জাহেদা বেগম ও ইয়াকুব আলীর ছেলে মো. মোহসীন আলী (৩৮), ১৪ নং ওয়ার্ডের চাঁদলাই জোড়বাগান এলাকার সোহাগী বেওয়া ও মৃত আবুল হাসেমের ছেলে আব্দুল মালেক (৬০), চরবাগডাঙ্গা কটাপাড়ার রইচ উদ্দিনের ছেলে ইসমাইল হোসেন (৩৫), ১ নং ওয়ার্ডের জিয়ানগর হুজরাপুর মহল্লার রিজিয়া বেগম ও মৃত তাহের আলীর ছেলে সেলিম রেজা (৪০)।
১৪ নং ওয়ার্ডের পোলাডাঙ্গা গ্রামের মৃত আমিনা বেগম ও মৃত আইয়ুব আলীর ছেলে আলতাফ হোসেন (৫৫), গোমস্তাপুর বৈততলা আদর্শ গ্রামের মৃত মানিকা বেগম ও একবর আলীর ছেলে মো. সেন্টু (৫০), পৌর এলাকার ১৩ নং ওয়ার্ডের রেহাইচর নামোপাড়ার আছড়া বেগম ও
আনসার আলীর ছেলে মো. আরিফ হোসেন (২৭), রেহাইচর হঠাৎ পাড়ার  সোহাগী বেগম ও মৃত আব্দুল বাসেদের ছেলে সাদিকুল ইসলাম (৫৫)।
শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের মোছা.  রেবেকা খাতুন ও সাইদুর রহমানের ছেলে পলাশ হোসেন (৩০), পৌর এলাকার ১৪ নং ওয়ার্ডের আজাইপুর বাগানপাড়া এলাকার মৃত সেতারা বেগম ও মৃত ফেরদৌসের ছেলে মো. সারিউল হক (৫৫), রাণীহাটি ইউনিয়নের রামচন্দ্রপুর হাট এলাকার এমানী বেগম, ও ফানুসউদ্দিনের ছেলে মো. কামাল হোসেন (৪০), একই এলাকার মোছা. শানুয়ারা বেগম ও মৃত নজরুল ইসলামের ছেলে সেলিম রেজা (৩২), কৃষ্ণগোবিন্দপুর ৬ নং ওয়ার্ডের মোছা. ফিকিফুন ও মৃত নজরুল ইসলামের ছেলে আলী হোসেন (২৬) একই এলাকার মোছা. সোহাগী বেগম ও  দবির উদ্দিনের ছেলে মো. সাহারুল (৩০)।
বিভিন্ন ধরনের মাদকসহ ১৪ জন মাদকসেবিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প। এ সময় ১০ গ্রাম গাঁজা, ২ বোতল ফেনসিডিল, ২ পিস ইয়াবা ট্যাবলেট, ৫ গ্রাম হেরোইন, কলকি ৩টি উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button