সারাদেশ

টিএমএসএস মানবতা স্টোর করোনা মোকাবেলায় মানুষের জন্য উন্মুক্ত থাকবে

বিশেষ প্রতিনিধিঃ টিএমএসএস এর উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ জনিত কারনে সৃষ্ট অচলাবস্থায় আর্থিকভাবে সামর্থহীন ব্যক্তিদের ত্রাণ গ্রহনের জন্য টিএমএসএস ফাউন্ডেশন অফিস ঠেঙ্গামারা বগুড়ায় গতকাল রবিবার মানবতা স্টোরের কার্যক্রম শুরু হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন টিএমএসএস এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম। তিনি বলেন করোনা ভাইরাস সংক্রমণ জনিত কারনে সৃষ্ট অচলাবস্থায় আর্থিকভাবে সামর্থহীন হয়ে উপযুক্ত খাদ্য গ্রহণের অভাবে যারা পুষ্টিহীনতায় ভূগছেন তারা এখান থেকে ত্রাণ গ্রহন করতে পারবেন। তবে ত্রাণ গ্রহনের সময় অবশ্যয় করোনা ভাইরাস প্রতিরোধে ঠাসাঠাসি ও বিশৃঙ্খলতার পরিবর্তে সামাজিক দূরত্ব বজায় রেখে সুশৃঙ্খল ভাবে ত্রাণ গ্রহন করতে হবে। মানবতা স্টোরে দৈনিক প্রয়োজন হয় এ রকম খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল,মিষ্টি কুমড়া,মিষ্টি আলু,চাল,পিঁয়াজ,পানির বোতল,মাস্ক,আলু ও সাবান। চাহিদা অনুযায়ী খাদ্যের উপকরণের সংখ্যা বৃদ্ধি পাবে। প্রতিদিন এ দোকান দুপুর ২.৩০মিনিট থেকে ৫টা পর্যন্ত খোলা থাকবে। তিনি আরো বলেন সমাজের বিত্তবান ব্যক্তিগণ দূর্দশা গ্রস্থ মানুষের গ্রহনের জন্য যে কোন ত্রাণ সামগ্রী এই মানবতা ষ্টোরে রাখতে পারবেন। এ সময় আরো উপস্থিত ছিলেন টিএমএসএস পরিচালনা পর্ষদের কোষাধ্যক্ষ আয়শা বেগম, উপ-নির্বাহী পরিচালক ডাঃ মোঃ মতিউর রহমান, পরিচালক মোঃ জাকির হোসেন, মোঃ সোহরাব আলী খান, ফয়জুন নাহারসহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য টিএমএসএস এর উদ্যোগে গতকাল বগুড়া শহরের মাটিডালী এলাকায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সাবান,হাত গ্লোভস,মাস্ক ও সচেতনতা মূলক প্রচার পত্র বিলি করা হয়। সারা দেশে এ কার্যক্রম অব্যাহত রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button