জাতীয়রাজনীতিলিড নিউজ

দলের মধ্যে আগাছা উপড়ে ফেলা হবে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশ এখন উন্নতির উচ্চ শিখরে অবস্থান করছে। তাই এখন সময় এসেছে দেশের মধ্যে আগাছা উপড়ে ফেলার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই কাজ শুরু করেছেন।তিনি বলেন, দেশের মানুষকে প্রধানমন্ত্রী যে ওয়াদা দিয়েছেন সেই ওয়াদা তিনি যে কোনো মূল্যের বিনিময়ে রক্ষা করবেন। তাই সবাইকে সাবধান হয়ে যাওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জননেত্রী শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে। সময় থাকতে সাবধান হয়ে যান। চাঁদাবাজি, টেন্ডারবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ড যারা করেছেন তাদের খবর আছে। দেশব্যাপী অপকর্মকারী, অপরাধী, সন্ত্রাসী, চাঁদাবাজ ও টেন্ডারবাজদের আমলনামা নেত্রীর হাতে রয়েছে। বেশি লাফালাফি করলে খবর আছে।

শনিবার বিকালে কক্সবাজার পর্যটন গলফ মাঠে কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, সন্ত্রাসী ও চাঁদাবাজ আওয়ামী লীগের হলেও তাকে আগে আইনের আওতায় আনা হবে। কোনো অপরাধীর পার পাওয়ার সুযোগ নেই। অপরাধ করলেই শাস্তি পেতে হবে। শেখ হাসিনার সাফ কথা- অপরাধী, অপকর্মকারী, সন্ত্রাসী, টেন্ডারবাজ কিংবা চাঁদাবাজ যে দলের হোক না কেন রক্ষা পাবে না।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে সভা সঞ্চালন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরমেয়র মুজিবুর রহমান। এতে প্রধান বক্তার বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, উপ-দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এ ছাড়া বক্তব্য রাখেন কক্সবাজার আওয়ামী লীগের নেতাকর্মী ও আওয়ামী লীগের অঙ্গ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button