সারাদেশ

বগুড়ার শেরপুরে নার্সের লাশ উদ্ধার: জিজ্ঞাসাবাদের জন্য স্বামী আটক

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলায় বিলকিস বেগম(২৮) নামে একটি বেসরকারী ক্লিনিকের নার্সের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার (২২ এপ্রিল) দুপুরে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর দক্ষিণ পাড়ায় তার স্বামীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী শাহজাহান আলীকে আটক করা হয়েছে। নিহত বিলকিস বেগম একই এলাকায় অবস্থিত পালস জেনারেল হাসপাতালের নার্স হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, বিলকিস বেগম পালস জেনারেল হাসপাতালের নার্স হিসেবে কর্মরত ছিলেন। গতকাল প্রতিদিনের ন্যায় সময়মত ক্লিনিকে না আসায় সহযোগী নার্স বিপাশা তাকে মোবাইলে ফোন দেন। এসময় তার স্বামী শাহজাহান ফোনটি রিসিভ করে বিলকিসকে ডাকতে থাকেন। কিন্তু তার কোন সাড়া না পেয়ে শাহজাহান তার মাকে ডেকে আনেন এবং বিলকিছকে মৃত অবস্থায় দেখতে পান। এরপর তিনি বিষয়টি পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। তবে তাদের মধ্যে পারিবারিক কলহ ছিল বলে স্থানীয়রা জানায়।
শেরপুর থানার এসআই আতিকুর রহমান জানান, নিহতের স্বামীর ফোন পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এরপর ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর জানান, এঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীসহ পরিবারের লোকজনকে থানায় আনা হয়েছে। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ণ পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলেই তার মৃত্যুর কারণ জানা যাবে বলে ওই পুলিশ কর্মকর্তা জানান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button