জাতীয়

মডেল মৌ ফের চারদিনের রিমান্ডে

বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা ও সিসাসহ গ্রেফতার মডেল মরিয়ম আক্তার মৌকে জিজ্ঞাসাবাদের জন্য ফের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
শুক্রবার ( ৬ আগস্ট) ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে তিনদিনের রিমান্ড শেষে মৌকে হাজির করে পুলিশ। এ সময় মোহাম্মদপুর থানার মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য পুনরায় ফের ১০ দিনের রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা। অপরদিকে আসামিপক্ষের আইনজীবী রিমান্ডেরর আবেদন বাতিল পূর্বক জামিনের আবেদন করেন।
তা ছাড়া রাষ্ট্রপক্ষ এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে মহানগর হাকিম সত্যব্রত শিকদার জামিনের আবেদন নাকচ করে এ আদেশ দেন। এর আগে গত ২ আগস্ট মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য মৌকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
রোববার রাতে মরিয়ম আক্তার মৌর রাজধানীর মোহাম্মদপুরের বাবর রোডে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। তার বাসা থেকেও বিপুল পরিমাণ মদ উদ্ধার করা হয়। পরে রাত ১টার দিকে মৌকে আটক হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকেও ডিবি কার্যালয়ে নেয়া হয়।
পুলিশ জানায়, মডেল পিয়াসা ও মৌ সংঘবদ্ধ একটি চক্র। তারা পার্টির নামে উচ্চবিত্তদের বাসায় ডেকে মদ ও ইয়াবা খাইয়ে আপত্তিকর ছবি তুলে রাখতেন। পরে সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিতেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button