জাতীয়

সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নু মারা গেছেন

নিজ বাসায় অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে চিকিৎসাধীন দৈনিক যুগান্তরের সিনিয়র ক্রাইম রিপোর্টার ও ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নু চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার সকাল ৮টা ২০ মিনিটে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

গত শুক্রবার ভোর রাতে রাজধানীর বাড্ডার আফতাবনগরের ৩ নম্বর রোডের বি ব্লকের নিজ বাসায় আগুন লাগে। দ্রুতই আগুন নির্বাপণ হলেও দগ্ধ হন সাংবাদিক নান্নু। এর আগে গত জানুয়ারি মাসে একই বাসায় অগ্নিকাণ্ডে তার একমাত্র ছেলের মৃত্যু হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন গণমাধ্যমকে বলেন, সাংবাদিক নান্নুর শরীরে ৬০ শতাংশ পুড়ে গিয়েছিল। শ্বাসনালীও কিছুটা ক্ষতিগস্ত ছিল। তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়।

তার স্ত্রী শাহীনা আহমেদ পল্লবী গণমাধ্যমকে জানান, রাত্রিকালীন অফিস শেষ করে বাসায় ফিরে খাওয়া দাওয়ার পর রাত ৩টার দিকে হঠাৎ করে শব্দ হয়। গ্যাসের গন্ধও পাওয়া যাচ্ছিল। গ্যাস লাইনের লিকেজ থেকেই অগ্নিকাণ্ড হতে পারে বলে তার ধারণা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button