খেলা

এই সময়টুকু অন্তত পরিবারের প্রাপ্য: তামিম

অনলাইন ডেস্ক:

ভারতের বিপক্ষে আসন্ন সিরিজকে সামনে রেখে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের অনুশীলন ক্যাম্প শুরু হয়েছে। তবে পারিবারিক কারণে ভারত সফর থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন বাঁ হাতি ওপেনার তামিম ইকবাল। তার স্ত্রী দ্বিতীয় সন্তানের জন্ম দিবেন বলে তামিম ব্যাংককে থাকবেন সে সময়।

এ ব্যাপারে তামিম গণমাধ্যমকে বলেছেন, ‘ভারতে যেতে না পারা অবশ্যই হতাশার। তবে আমার মনে হয়, মানুষের জীবনের এই সময়গুলো খুবই গুরুত্বপূর্ণ। আমরা এমনিতেই অনেকটা সময় পরিবারের দূরে থাকি। পরিবারের সদস্যদের অনেক ত্যাগ স্বীকার করতে হয়। এখন এই সময়টাও যদি স্ত্রীর পাশে থাকতে না পারি, তাহলে সেটি তার প্রতি, পরিবারের প্রতি অন্যায় হয়। এই সময়টুকু অন্তত ওদের প্রাপ্য।’

জাতীয় দলের এ তারকা ক্রিকেটার আরো বলেন, ‘যদি দেশে থাকতাম, তাহলে হয়তো কিছুটা হলেও ক্রিকেট অনুশীলন করতে পারতাম। তখন ভারত সফরে যাওয়া নিয়ে ভাবতে পারতাম। কিন্তু টানা দুই-তিন সপ্তাহ ক্রিকেটে না থেকে হুট করে খেলা হয়তো কঠিন হবে। আপাতত তাই এই সফরে খেলার কোনো সুযোগ দেখছি না।’উল্লেখ্য, আগামী নভেম্বর মাসের ৩ তারিখে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের ভারত সফর। টি-টোয়েন্টি সিরিজ শেষ হলেই মাঠে নামবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ লড়াইয়ে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button