খেলা

জুভেন্টাসের জয়ে রোনালদোর ৭০১তম গোল

৭০১তম গোল করেছেন রোনালদো।সব প্রতিযোগিতা মিলিয়ে টানা পঞ্চম জয় তুলে নিয়েছে জুভেন্টাস। সিরি ‘এ’তে বোলোগনাকে ২-১ গোলে হারিয়ে পয়েন্ট ব্যবধান আরও বাড়িয়ে নিয়েছে ইতালিয়ান জায়ান্টরা।

গত ম্যাচে ক্যারিয়ারের ৭০০তম গোলের মাইলফলক ছুঁয়েছিলেন রোনালদো। একে স্মরণীয় করতে এই ম্যাচের আগে ৭০০ লেখা জার্সি উপহার দেওয়া হয়েছিল পর্তুগিজ তারকাকে। সেই জার্সি প্রাপ্তির পর গোল সংখ্যা ৭০১ এ নিয়ে যেতে খুব বেশি সময় নেননি তিনি। ১৯ মিনিটে দুর্দান্ত স্টাইলে গোল করে এগিয়ে নেন দলকে। সাত মিনিট পর সমতা ফেরায় বোলোগনা। গোল করেন দানিলো।

জুভেন্টাসের বিপক্ষে শেষ ৩১ ম্যাচে মাত্র ১টি জয় পাওয়া দলটি আরেকটি জয়ের স্বপ্ন দেখছিল দ্বিতীয়ার্ধে। কিন্তু বিরতির পর জুভেন্টাসের জয় সুনিশ্চিত করে ফেলেন পিয়ানিচ। ৫৪ মিনিটে বোলোগনার ডিফেন্ডের ভুলের সুযোগ নিয়ে জাল কাঁপান তিনি।

এই ম্যাচে জাল অক্ষুণ্ন রাখতে বুফনকে ঠিকই প্রয়োজন ছিল জুভেন্টাসের। প্রতিপক্ষের আর্জেন্টাইন স্ট্রাইকার প্যালাসিও বেশ কয়েকবার হানা দিয়েছিলেন জুভেন্টাসের রক্ষণে। কিন্তু বুফনকে পরীক্ষায় ফেলতে পারেননি। শেষ মিনিটে দুর্দান্ত এক সেভে রক্ষা করেছেন দলকে।

চ্যাম্পিয়নরা টানা ৫ জয়ে ২২ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকলো। দ্বিতীয় স্থানে থাকা ইন্টার মিলান ৭ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে রয়েছে দ্বিতীয় স্থানে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button