খেলা

তামিমের লাইভে অতিথি এবার বিরাট কোহলি

তামিম ইকবালের ফেসবুক লাইভে আসছেন বিশ্ব ক্রিকেটের এক সুপারস্টার বিরাট কোহলি। দেশের গন্ডি পেরিয়ে বিদেশি খেলোয়াড়দের নিয়ে এরই মধ্যে দুইটি পর্ব করে ফেলেছেন তামিম। সেখানে গত বুধবার দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস ও শুক্রবারের অতিথি ছিলেন ভারতের ড্যাশিং ওপেনার রোহিত শর্মা।

এ দুজনের পর এবার তামিমের ‘স্পেশাল সারপ্রাইজ’ হিসেবে লাইভে আসছেন ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি। বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা এ ব্যাটসম্যানকে নিয়ে সোমবার (১৮ মে) রাত সাড়ে ১০টায় ফেসবুক লাইভে আড্ডা দেবেন তামিম।

শনিবার রাতে বাংলাদেশের বর্তমান প্রজন্মের তিন ব্যাটসম্যান মুমিনুল হাক, লিটন দাস ও সৌম্য সরকারের সঙ্গে প্রাণবন্ত আড্ডার হয়েছে তামিমের। সেই আড্ডার শেষভাগেই তামিম জানিয়েছিলেন এক বিশেষ অতিথির কথা।

তামিম বলেছিলেন, ‘আগামীকাল (১৭ মে) আমার কোন শো নেই। তবে পরশুদিন (১৮ মে) একজন স্পেশাল গেস্ট আসবেন। যাকে দেখে আপনারা সারপ্রাইজড হবেন, আবার খুশিও হবেন। অনেকেই রিকুয়েস্ট করেছিলেন ওর ব্যাপারে। আমি নাম বলছি না। তবে পেজে জানিয়ে দেয়া হবে।’

সেই স্পেশাল গেস্ট সত্যিই স্পেশাল। বর্তমান বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার বিরাট কোহলি। নিজের ফেসবুক পেজের মাধ্যমে শনিবার মধ্যরাতে তামিম জানিয়েছেন, কোহলির সঙ্গে সোমবার রাতে ফেসবুক আড্ডায় মেতে উঠবেন তিনি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button