খেলালিড নিউজ

রিয়াল ম্যাচেও থাকছেন জামাল ভূঁইয়া

অনলাইন ডেস্ক:

স্প্যানিশ লা লিগায় শনিবার মাঠে নেমেছে বার্সেলোনা। লেভান্তের বিপক্ষে লড়ছে দলটি। বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হওয়া ম্যাচে রয়েছেন বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়াও!

হ্যাঁ, আবারো ধারাভাষ্য দিতে হাজির জামাল। ম্যাচটি প্রচার হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে। ম্যাচটি নিয়ে লা লিগার বিশ্লেষণধর্মী অনুষ্ঠান জামাল উপস্থিত অতিথি ও বিশেষজ্ঞ হিসেবে।

শুধু বার্সেলোনা ম্যাচ নয়, জামাল ভূঁইয়া থাকবেন রিয়াল মাদ্রিদ ম্যাচেও। এদিন বাংলাদেশ সময় রাত ২টায় রিয়াল বেতিসের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। সেই ম্যাচের আগে-পরে ও মধ্য বিরতে জামাল থাকবেন বিশ্লেষক হিসেবে।

গেল মৌসুমের শেষ দিকে জামাল ভূঁইয়া প্রথম লা লিগায় ধারাভাষ্য দেন। এই মৌসুমের শুরুতেও ধারাভাষ্য দিয়েছেন একাধিক ম্যাচে। আগে সববারই দুবাইয়ের স্টুডিওতে বসে দিয়েছেন। তবে এবার তিনি প্রথমবার স্পেন থেকে ধারাভাষ্য দিচ্ছেন। নিজের খেলার ব্যস্ততা না থাকলে জামালকে নিয়মিতই দেখা যাবে এই ভূমিকায়।

এদিকে বাংলাদেশ জাতীয় ফুটবল দল বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে রবিবার ওমানের উদ্দেশ্যে দেশ ছাড়বে। ১৪ নভেম্বর ওমানের বিপক্ষে ম্যাচ। জামাল স্পেন থেকে সরাসরি ওমান যোগ দেবেন সোমবার।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button