খেলা

লিভারপুলের জয়যাত্রা থামাল ইউনাইটেড

প্রথমার্ধে মার্কাস রাশফোর্ডের করা গোলে লিভারপুলের বিপক্ষে জয় দেখছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে শেষ দিকে অ্যাডাম লালানার গোলে হার এড়িয়েছে লিভারপুল। তবে হার এড়ালেও টানা জয় রথে ছেদ পড়েছে ইয়ুর্গেন ক্লপের দলের। দুই আসর মিলে টানা ১৭ জয়ের পর প্রিমিয়ার লিগে পয়েন্ট হারাল লিভারপুল। ওল্ড ট্রাফোর্ডে এই ম্যাচের আগে একেবারেই নড়বড়ে অবস্থায় ছিল ম্যানচেস্টার ইউনাইটেডের। ওলে গুনার সোলসকায়েরের দল ছিল টেবিলের ১২তম স্থানে। অন্যদিকে উড়ছিল লিভারপুল। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির চেয়ে বড় ব্যবধান রেখে শীর্ষে ছিল তারা।

তবে চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ইউনাইটেড অন্য রূপেই দেখা দিল। ম্যাচের ৩৬ মিনিটে গোল আদায় করে নেন রাশফোর্ড। ফলে ১-০ গোলে এগিয়ে যায় স্বাগতিক ইউনাইটেড। ৪৩ মিনিটে সাদিও মানের গোল বাতিল হলে খেলায় ফেরা হয়নি লিভারপুলের। তাই পিছিয়ে থেকেই বিরতিতে যায় গত আসরের রানার্সআপ ও চ্যাম্পিয়নস লিগ জয়ীরা। দ্বিতীয়ার্ধে খেলায় ফিরতে মরিয়ে ছিল লিভারপুল। শেষ পর্যন্ত ৮৫ মিনিটে গিয়ে গোলের দেখা পায় দলটি। অ্যান্ডি রবার্টসনের ক্রস থেকে জাল খুঁজে নেন লালানা।

চোটের কারণে এদিন লিভারপুলের হয়ে খেলতে পারেননি মোহামেদ সালাহ। তবে চোট কাটিয়ে এ ম্যাচ দিয়েই মাঠে ফিরেছেন গোলরক্ষক অ্যালিসন বেকার।
৯ ম্যাচে ৮ জয় ও ১ ড্রয়ে ২৫ পয়েন্ট শীর্ষে থাকা লিভারপুলের। অন্যদিকে এদিনের ড্রয়েও একধাপ নিচে নেমে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৯ ম্যাচে মাত্র ২ জয়ের বিপরীতে ৪ ড্র ও ৩ হার তাদের। ১০ পয়েন্ট নিয়ে ১৩তম স্থানে দলটি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button