বিনোদন

বিবাহ বিচ্ছেদে ভেঙে পড়েন জোলি

‘ম্যালফিসেন্ট: মিস্ট্রেস অব এভিল’ সিনেমায় অভিনয় অ্যাঞ্জেলিনা জোলির জন্য কঠিন ছিল। কারণ, ওই সময় ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের কারণে ভীষণভাবে তিনি ভেঙে পড়েছিলেন। সম্প্রতি অভিনেত্রী জানান, এ ছবিতে অভিনয় করার সময়েই আলাদা হয়ে যান হলিউডের হেভিওয়েট তারকা দম্পতি। বিচ্ছেদের কারণে ভেঙে পড়েন জোলি। এতটাই হতাশা গ্রাস করেছিল যে ‘ম্যালফিসেন্ট টু’-এ অভিনয় কঠিন হয়ে পড়েছিল।

পিপল ম্যাগাজিনকে জোলি বলেছেন, “সময়টা কঠিন ছিল। আমি কয়েক বছরের সমস্যার মধ্যে ছিলাম এবং নিজেকে দৃঢ় মনে হচ্ছিল না। বলতে গেলে, আমি ভেঙে পড়েছিলাম। আবার সেই শক্তিটা অনুভব করতে আমার বেশ কয়েকটি বছর লেগেছে।” সাবেক এই দম্পতির বিচ্ছেদের ঘোষণা আসে ২০১৬ সালে। তবে আনুষ্ঠানিকভাবে ছাড়াছাড়ি হয়েছে চলতি বছরের এপ্রিলে। তাদের ছয় সন্তান রয়েছে, এর মধ্যে তিনজন দত্তক।

‘ম্যালফিসেন্ট: মিস্ট্রেস অব এভিল’ ২০১৪ সালের হিট ছবি ‘ম্যালফিসেন্ট’-এর সিক্যুয়েল। এতে শিং যুক্ত এক পরীর ভূমিকায় অভিনয় করেছেন জোলি।
২০১৫ সালে মুক্তি পায় জোলি পরিচালিত ‘বাই দ্য সি’। এতে তার বিপরীতে অভিনয় করেন ব্র্যাড পিট। এরপর তাকে পর্দায় দেখা যায়নি। ‘কুংফু পান্ডা থ্রি’তে ভয়েস দেন ২০১৬ সালে। তিনটি ছবিতে নির্বাহী প্রযোজকের ভূমিকায় ছিলেন, এর মধ্যে ‘ফার্স্ট দে কিল মাই ফাদার’ এর লেখক ও পরিচালক ছিলেন তিনি। বর্তমানে প্রযোজনার পাশাপাশি চারটি ছবিতে অভিনয় করছেন জোলি। বোঝা যাচ্ছে, পুরোদমে ফর্মে ফিরেছেন নায়িকা।

এ দিকে সারা বিশ্বের মতো শুক্রবার থেকে ঢাকার কয়েকটি মাল্টিপ্লেক্সে প্রদর্শিত হচ্ছে ‘ম্যালফিসেন্ট: মিস্ট্রেস অব এভিল’।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button