খেলা

হেডিংলি টেস্টে অস্ট্রেলিয়ার ওপেনিংয়ে হ্যারিস!

হেডিংলি টেস্টে বড় ধরনের চমক আসতে পারে অস্ট্রেলিয়া দলে। ইংল্যান্ডের শীর্ষস্থানীয় কয়েকটি মিডিয়া রিপোর্ট করেছে, অ্যাশেজের তৃতীয় ম্যাচে ক্যামেরন ব্যানক্রফটের জায়গায় দেখা যাবে মার্কাস হ্যারিসকে।

মঙ্গলবার ম্যাচের আগের সংবাদ সম্মেলনে অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার জানান, এই অবস্থায় শীর্ষ ৬ ব্যাটিং পজিশনে কোনও বদল আনার কথা ভাবছেন না তিনি। কিন্তু আগের দুই ম্যাচে ব্যানক্রফটের ব্যাটে রানখরা শেষ মুহূর্তে নতুন করে ভাবাচ্ছে তাকে। ডেইলি টেলিগ্রাফ ও দ্য গার্ডিয়ান রিপোর্ট করেছে, তার বদলে হ্যারিসের দলে ঢোকা প্রায় নিশ্চিত।

অ্যাশেজ শুরুর আগে সাউদাম্পটনে আন্তঃদলীয় এক ম্যাচে ৯৩ রানের অপরাজিত ইনিংস খেলে একাদশে জায়গা করে নেন ব্যানক্রফট। কিন্তু বার্মিংহাম ও লর্ডস টেস্টের চার ইনিংসে ৮, ৭, ১৩ ও ১৬ রান করেছেন তিনি। কেপ টাউনে বল টেম্পারিংয়ে নিষেধাজ্ঞা শেষে জাতীয় দলে ফিরে সুবিধা করতে পারছেন না এই ওপেনার। তার সঙ্গে উদ্বোধনী জুটি গড়া ডেভিড ওয়ার্নারও নেই ফর্মে। দুই টেস্টের ৮ ইনিংস শেষে সব মিলিয়ে দুজনের রান ৬২।

দুই ওপেনারই বাজে ফর্মে থাকলেও ওয়ার্নার এখনই ছিটকে পড়ার শঙ্কায় নেই। তার সঙ্গে উদ্বোধনী জুটি গড়ার অপেক্ষায় হ্যারিস। ৬ টেস্টে ৩৭ গড়ে ৩২৭ রান করে অ্যাশেজে সুযোগ পেতে পারেন তিনি। তাছাড়া ভিক্টোরিয়াকে শেফিল্ড শিল্ডের ফাইনাল জেতাতে দারুণ এক সেঞ্চুরি করে একাদশে জায়গা পাওয়ার দৌড়ে এগিয়ে হ্যারিস, সব মিলিয়ে তার রান ১১৮৮।

স্টিভেন স্মিথ না থাকায় এই টেস্টে মার্নাস লাবুশেগনের জায়গা পাকা হয়ে আছে। আর জেমস প্যাটিনসনের কাছে জায়গা হারাতে হতে পারে পিটার সিডলকে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button