বিনোদন

ইলিয়ানার ভয়ানক অসুখ

ঘুমের মধ্যে হাঁটা, কখনও ঘুমের মধ্যে বিছানা থেকে উঠে ঘরের মধ্যে ঘুরে বেড়ানো, আবার কখনও ঘরের বাইরে বেরিয়ে পড়ার মতো অভ্যাস তৈরি হয়েছে বলিউড অভিনেত্রীর। সম্প্রতি এই ভয়ানক অসুখের খবর দিয়েছেন অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ।

ভারতীয় গণমাধ্যমকে ইলিয়ানা বলেন, ঘুমের মধ্যে বিছানা থেকে উঠে কখন ঘরের বাইরে বেরিয়ে পড়েন, তাও বুঝতে পারেন না তিনি। ওই সময় কীভাবে ঘুমের মধ্যে তার পায়ে আঘাত লাগলেও বোঝেন না। পরে যখন ব্যথা অনুভব হয় জানেন। যদিও এটা ভালোভাবেই বুঝতে পারেন যে, ঘুমের মধ্যেই হেঁটে বেড়াচ্ছেন তিনি।

নিজের অসুস্থতার বিষয়ে কথা বলার পর ইলিয়ানার ভক্তরা একাধিকভাবে কটাক্ষ করতে শুরু করেন। কেউ ইলিয়ানাকে চিকিৎসকের কাছে যাওয়ার পরামর্শ দেন। আবার কেউ মশা মারার ওষুধ ব্যবহার করতে বলেন। কেউ বলেন, রাতে তার বাড়ির দরজা খোলা থাকে। তাই ইলিয়ানা ঘুমের মধ্যে হাঁটা শুরু করে বিনা বাধায় বাড়িতেও চলে আসতে পারেন।

সম্প্রতি দীর্ঘদিনের বন্ধু অ্যানড্রিউ নিবোনের সঙ্গে বিচ্ছেদ হয়েছে ইলিয়ানার। বিচ্ছেদের পর ইলিয়ানা মানসিক দ্বন্দ্বে ভুগছেন। তবে নিজেকে কীভাবে ভালো রাখা যায়, সে বিষয়েও আস্তে আস্তে মনের জোর বাড়াচ্ছেন বলেও জানান অভিনেত্রী।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button