বিনোদন

চূড়ান্ত হলো ‘সাপলুডু’ মুক্তির দিনক্ষণ

অবশেষে মুক্তির তারিখ নির্ধারিত হলো আরিফিন শুভ এবং বিদ্যা সিনহা মিম অভিনীত আলোচিত সিনেমা ‘সাপলুডু’র। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত সিনেমাটি আসছে ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে। গোলাম সোহরাব দোদুল পরিচালিত এ সিনেমার ফার্স্ট লুক ও ট্রেলার প্রকাশের পর থেকেই দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছে।
সিনেমাটি মুক্তিকে উপলক্ষ্য করে আগামী ১ সেপ্টেম্বর বিকেলে তেজগাঁওয়ের একটি স্টুডিওতে ‘সাপলুডু’র গানগুলোর অ্যালবাম প্রকাশ করা হবে। সেখানে ছবির পরিচালক, অভিনয় শিল্পী, গায়ক-গায়িকা প্রত্যেকেই উপস্থিত থাকবেন বলে জানান প্রযোজক।

‘সাপলুডু’র প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, আরটিভি বাংলা চলচ্চিত্রের হারানো ঐতিহ্যকে ফিরিয়ে আনার জন্য কাজ করে যাচ্ছে। এটি ভালো গল্পের চলচ্চিত্র, একঝাক গুণী তারকা শিল্পী অভিনয় করেছেন। ২৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসছে চলচ্চিত্রটি। ‘সাপলুডু’র মধ্যে দিয়ে দর্শক আবারো হলমুখী হবে বলে আমি বিশ্বাস করি।

অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয়েছে ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু লোকেশনে। ‘সাপলুডু’ সিনেমায় শুভ-মিম ছাড়াও আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, সালাউদ্দিন লাভলু, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button