বিনোদন

পূজা চেরির বিয়ে!

ঢালিউডের দর্শকপ্রিয় নায়িকা পূজা চেরির বিয়ে হয়ে গেছে। হ্যান্ডসাম এক ফ্যাশন ফটোগ্রাফারের সঙ্গে তার বিয়ে হয়েছে বলে জানিয়েছেন এই ঢালিউড সুন্দরী নিজেই! এর আগে নাকি তিনি চুটিয়ে প্রেমও করেছেন।
এ বিষয়ে পূজা বলেন, প্রেম তো করেছি ‘জ্বিন’র র‌্যাফের (সজল) সঙ্গে। চুটিয়ে প্রেম করেছি এ হ্যান্ডসাম ফ্যাশন ফটোগ্রাফারের সঙ্গে …হা হা হা। মজার বিষয় হচ্ছে, প্রেমের অধ্যায় শেষ করে আমরা বিয়েও করে ফেলেছি। আর ‘জ্বিন’ সিনেমা রিলিজের সময় বরযাত্রী হিসেবে দর্শক হলে যাবেন। আমার বৌভাত খাওয়ারও দাওয়াত রইল সবার, আসবেন কিন্তু।

‘জ্বিন’ শিরোনামে পূজার নতুন চলচ্চিত্রের কাজ চলমান রয়েছে। চলচ্চিত্রটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। সাইকো-থ্রিলার গল্পে নাদের চৌধুরী নির্মাণ করছেন এই চলচ্চিত্রটি। এতে পূজার সঙ্গে দেখা যাবে মডেল অভিনেতা সজলকে। আর এই চলচ্চিত্রেই সজলের সঙ্গে পূজার বিয়ের দৃশ্য রয়েছে বলে জানিয়েছেন পূজা।

শিশুশিল্পী হিসেবে বিজ্ঞাপন দিয়ে মিডিয়াতে আগমন পূজার। ২০১৮ সালে যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘নূর জাহান’ দিয়ে বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক ঘটে তার। একই বছর মুক্তি পায় পূজা অভীনীত ‘পোড়ামন ২’ ও ‘দহন’। এ দুটি ছবিতেই তার নায়ক ছিলেন সিয়াম আহমেদ। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে চলচ্চিত্র দুটি নির্মাণ করেছেন রায়হান রাফি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button