বিনোদন

যেভাবে কাটলো অনন্ত-বর্ষার বিবাহবার্ষিকী

চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল এ পর্যন্ত বেশ কিছু ছবি উপহার দিয়েছেন। তার অভিনীত ছবিগুলো দর্শকরা সাদরে গ্রহণও করেছেন। সম্প্রতি ব্যস্ত আছেন তার নতুন চলচ্চিত্র ‘দিন দি ডে’ চলচ্চিত্রের শুটিং নিয়ে। শত ব্যস্ততার মাঝেও নিজের ও পরিবারের জন্য ঠিকই সময় বের করে নেন এই তারকা।

তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা।ভালোবেসে ঘর বেঁধেছেন আলোচিত তারকা দম্পতি চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষা। দেখতে দেখতে তাদের বিবাহিত জীবনের ৮ বছর পূর্ণ হয়ে গেল। দুই ছেলে নিয়ে কাটছে তাদের সুখের সংসার। অষ্টম বিবাহবার্ষিকী উদযাপন করতে বর্তমানে ইতালির রোমে অবস্থান করছেন অনন্ত জলিল ও বর্ষা। সঙ্গে রয়েছে তাদের সন্তানরাও ।

স্ত্রী, সন্তানদের সঙ্গে ইতালির বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন অনন্ত জলিল। সেখান থেকে বিশেষ দিনটিতে নিজেদের জন্য দোয়া চেয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে রোমের কলোসিয়ামের সামনে তোলা বেশকিছু ছবি শেয়ার করেছেন ‘খোঁজ দ্য সার্চ’ খ্যাত এই নায়ক । একটি ছবিতে একে অপরকে ফুল দিয়ে বিবাহবার্ষীকির শুভেচ্ছা জানাতে দেখা গেছে। অপর ছবিতে তাদের সঙ্গে দুই ছেলেকেও দেখা যায়।

এদিকে, অনন্ত জলিল ও বর্ষা সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে অনন্ত লেখেন, ‘আলহামদুল্লিলাহ, আমাদের বিবাহিত জীবনের ৮ বছর পূর্ণ হলো। আমাদের জন্য দোয়া করবেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button