লিড নিউজ

আদালতে কাঁদলেন পরীমণি

মঙ্গলবার (১০ আগস্ট) ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে মাদক মামলায় চারদিনের রিমান্ড শেষে পরীমণি ও দীপুকে হাজির করা হয়। পরে দুপুরে রিমান্ড শুনানিতে কাঠগড়ায় আনা হলে পরীমণিকে অঝোরে কাঁদতে দেখা যায় । এসময় তাকে দেখতে এজলাসে ভিড় করেন আদালতের কর্মকর্তা-কর্মচারীরা।আদালতের এক কর্মচারী পরীমণির ছবি তুলতে গেলে পুলিশ, আইনজীবী ও উপস্থিত অন্যান্যদের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। পরবর্তীতে পরিস্থিতি শান্ত হয়।
এদিন চিত্রনায়িকা পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে বনানী থানার মাদক দ্রব্য আইনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ফের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। দুপুর ১২টার দিকে পরীমণি  ও দীপুকে মালিবাগের সিআইডি কার্যালয় থেকে আদালতে নিয়ে যাওয়া হয়। এরপর তাদের আদালতের হাজত খানায় রাখা হয়।
এর আগে গত ৫ আগস্ট পরীমণি ও আশরাফুল ইসলাম দীপুর চার দিনের রিমান্ডের আদেশ দিয়েছিলেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ।
উল্লেখ্য, বুধবার (৪ আগস্ট) রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাবের সদর দফতরে। বুধবার রাতভর সেখানেই থাকতে হয় পরীমণিকে। বৃহস্পতিবার র‍্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীমণির বিরুদ্ধে মামলা করে। মামলা দায়েরের পর সেদিনই তাকে আদালতে নেওয়া হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button