সারাদেশ

গাজীপুরে মন্ত্রীর গানম্যানের গুলিতে যুবক নিহত

গাজীপুরের কালিয়াকৈর কুতুবদিয়া এলাকায় গত বৃহস্পতিবার রাতে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী ও গাজীপুর-১ আসনের সাংসদ আ ক ম মোজাম্মেল হকের গানম্যানের গুলিতে এক যুবকের মৃত্যু হয়েছে। অপর একজন গুলিবিদ্ধ হয়েছেন।

মন্ত্রীর গানম্যান কিশোর কুমার (৩৫) কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামের নারায়ন কুমারের ছেলে। কিশোর ও হতাহতরা বন্ধু বলে জানা গেছে।

নিহত হলেন, কালিয়াকৈর থানার সিমান্তবর্তী এলাকা টাঙ্গাইলের মির্জাপুর এলাকার আজগানা গ্রামের সবুর উদ্দিনের ছেলে মো. শহিদ (৩০)। গুলিবিদ্ধ যুবক হলেন একই এলাকার মো. মঈন উদ্দিন (৩২)।

পুলিশ সূত্রে জানা গেছে, মন্ত্রীর গানম্যান কিশোর ও হতাহতরা পরস্পর বন্ধু। প্রায় তারা এলাকায় আড্ডা দিনে এবং নেশা করে বেড়াতেন। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১০টার দিকে কুতুবদিয়া এলাকার লায়ন হাবিবের একটি পতিত জমিতে তারা বসে আড্ডা দেয় এবং নেশা করে।

পুলিশ ধারণা করছে পূর্ব পরিকল্পিতভাবে বা নেশাগ্রস্ত হয়ে কোনো বিষয় নিয়ে ঝগড়ার জের ধরে কিশোরের কাছে থাকা পিস্তল দিয়ে শহিদ ও মঈনকে গুলি করে। এতে শহিদের বুকের ডান পাশে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান এবং মঈনের পেটের এক পাশে গুলিবিদ্ধ হয়। গুলির শব্দ পেয়ে এলাকাবাসী ছুটে আসলে কিশোর দৌড়ে পালিয়ে যায়।

খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ আহত মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এছাড়া নিহত শহিদের লাশ উদ্ধার করে কালিয়াকৈর থানায় নিয়ে রাখা হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার গণমাধ্যমকে জানান, মন্ত্রীর গানম্যান কিশোর পলাতক। তাকে গ্রেপ্তার করতে অভিযান চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নেশাগ্রস্ত হয়ে বা পূর্ব পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button