লাইফ-স্টাইলরকমারিস্বাস্থ্য

মেয়েরা যে ৭ জিনিস সবসময় ব্যাগে রাখবেন

মেয়েদের ভ্যানিটি ব্যাগকে বলা হয় চলমান ‘ড্রেসিং টেবিল’। এটি বাড়িয়ে বলা হলেও একেবারে মিথ্যা কিন্তু নয়! নিজেকে সুন্দর আর পরিপাটি রাখার যাবতীয় উপাদান তাদের সঙ্গে রাখাই স্বাভাবিক। তবে অনেক জিনিসপত্রের ভিড়ে প্রয়োজনীয় জিনিসগুলো বাদ না পড়ে যায়!

অতিরিক্ত ভিড় না বাড়িয়ে বরং ব্যাগে রাখুন সেই সব জিনিস যার দরকার প্রতি মুহূর্তেই হতে পারে। চলুন জেনে নেয়া যাক কোন সাতটি জিনিস মেয়েদের ব্যগে রাখা বেশি জরুরি-

আই পেনসিল: সারা দিন বাইরে থাকতে হলে কাজলের রেখা আবছা হয়ে যাওয়া খুব স্বাভাবিক। ব্যাগে রাখুন পছন্দের আই পেনসিল বা কাজল। প্রয়োজনমতো অল্প ছুঁইয়ে নিলেই বেড়ে যাবে গ্ল্যামার।

কমপ্যাক্ট: ব্যাগে ছোট কমপ্যাক্ট পাউডার রাখুন। মুখ খুব তেলতেলে লাগলে বা মেকআপ টাচআপ করার দরকার হলে পাফটা আলতো বুলিয়ে নিন মুখে। ফিরে পাবেন স্বাভাবিক উজ্জ্বলতা।

ফেসিয়াল ওয়াইপস: বাইরে বের হলে মুখ তেলতেলে হয়ে যাওয়া খুব স্বাভাবিক। এছাড়া ছোটখাটো মেকআপ বিপর্যয় সামাল দেয়ারও একমাত্র উপায় ফেসিয়াল ওয়াইপস। প্রচণ্ড গরমে চটজলদি ফ্রেশ হয়ে উঠতে ওয়েট টিস্যু খুব কার্যকরী। তাই এক প্যাকেট ব্যাগে রাখতে ভুলবেন না।

ডিও স্প্রে: এই জিনিসটি কেন ব্যাগে রাখা উচিত, সেটা নিশ্চয়ই বলে দিতে হবে না। ঘামের দুর্গন্ধ দূর করা থেকে শুরু করে নিমেষে তরতাজা হয়ে উঠতে ডিও স্প্রের সুগন্ধিই যথেষ্ট।

চুলের ক্লাচার: একটু রঙিন, জমকালো একটা চুলের ক্লাচার ব্যাগে রেখে দিন। হঠাৎ কোথাও যেতে হলে চট করে লাগিয়ে নিন। রঙিন হেয়ার অ্যাকসেসরিজের বাহারে রঙিন হয়ে উঠবে মন।

মাউথ ফ্রেশনার: ঠিক যে কারণে ডিও স্প্রে রেখেছেন, সেই একই কারণে ব্যাগে রাখুন মাউথ ফ্রেশনারও। প্রয়োজন হতে পারে যেকোনো সময়

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button