সারাদেশ

আনোয়ারায় ইয়াবাসহ ২ কিশোর আটক

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারায় দুই হাজার ইয়াবাসহ টেকনাফের দুই কিশোরকে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাত সাড়ে আটার দিকে উপজেলার বাঁশখালী সড়কের তৈলারদ্বীপ যাত্রী ছাউনির সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা কক্সবাজার জেলা টেকনাফ থানার হ্নীলা জাদীমুড়া এলাকার হেলাল উদ্দিনের পুত্র আনোয়ার শাকের(১৫) ও  মো. ইলিয়াছের পুত্র মো. ইউনুছ (১৬)।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) রেজাউল করিম মামুন জানান, কক্সবাজার থেকে চট্টগ্রামে বিভিন্ন এলাকায় এই দুই কিশোর ইয়াবা ট্যাবলেট সরবারাহ করে আসছে এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় তৈলারদ্বীপ যাত্রী ছাউনির সামনে ওই দুই কিশোরের গতিবিধি পুলিশের সন্দেহজনক মনে হয়। পরে তাদের শরীরে তল্লাশি চালানো হলে তাদের কাছে থাকা স্কুলব্যাগে  ছোট ছোট প্যাকেট করে রাখা ২ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। পরে ইয়াবাসহ ওই কিশোরকে আনোয়ারা থানায় নিয়ে আসা হয়।
আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ বলেন, আটককৃতরা কিশোর ইয়াবা পাচাকারী দলের সসদ্য।তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button