সারাদেশ

এমপি শিবলী সাদিকের পক্ষে দিনাজপুর নবাবগঞ্জে স্থানীয় বাজারের দোকানদারদের খাদ্যসামগ্রী বিতরণ

বিরামপুর (দিনাজপুর): দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিকের নির্দেশে বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্দ্যোগে মঙ্গলবার নবাবগঞ্জ উপজেলার পুঁটিমারা ইউনিয়নের দলারদরগা ও শালখুরিয়া ইউনিয়নের শালখুরিয়া ও তিখুর বাজারের সাময়িক কর্মহীন হয়ে পড়া ক্ষুদ্র ব্যবসায়ী ও দোকানদারদের খাদ্য সহয়তা প্রদান করা হয়েছে।
এমপি শিবলী সাদিকের পক্ষে বিশিষ্ট ব্যবসায়ী ও পুঁটিমারা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান রিপন এ খাদ্য সামগ্রী প্রদান করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- চাল, আলু, সাবান ও মাস্ক। এসময় আরো উপস্থিত ছিলেন, পুটিমারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান ও বিরামপুরের দিওড় ইউনিয়ন যুবলীগের সভাপতি গোলাম রব্বানী প্রমূখ।
হাবিবুর রহমান রিপন বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে দোকানপাট বন্ধ থাকায় আমাদের দিনাজপুর-৬ আসনের মাননীয় এমপি শিবলী সাদিকের নির্দেশে সাময়িক কর্মহীন হয়ে পড়া এ সকল ব্যবসায়ীদের যাতে না খেয়ে থাকতে হয় সেজন্য এ খাদ্য সামগ্রী প্রদান করা হয়। তিনি আরো জানান, এমপি শিবলী সাদিক তার নির্বাচনী আসনের সকল এলাকায় এ কার্যক্রম অব্যাহত রেখেছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button