রংপুর বিভাগসারাদেশ

রৌমারীতে ১৫০০ পিস ইয়াবাসহ আটক এক

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে অভিযান চালিয়ে একটি বাস কাউন্টার থেকে এক হাজার পাঁচশ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারিকে আটক করেছে রৌমারী থানা পুলিশ। রোববার (৪ অক্টোবর) সন্ধ্যায় রৌমারী থানা বাসস্ট্যান্ড এলাকার শাওন ক্লাসিক টিকিট কাউন্টারে অভিযান চালিয়ে এই মাদক উদ্ধার করা হয়।
আটক রহিজ উদ্দিন (৬৫) বাড়ি উপজেলার শৌলমারী ইউনিয়নের চরবোয়ালমারী গ্রামে। তিনি রৌমারী শাওন ক্লাসিক টিকিট কাউন্টার থেকে ঢাকা যাওয়ার জন্য টিকিট সংগ্রহ করেন।
রৌমারী পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তুহিন এর গোপন তথ্যের ভিত্তিতে ও পরিদর্শক (তদন্ত) মোন্তাছির বিল্লাহ্ নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
পরিদর্শক (তদন্ত) মোন্তাছির বিল্লাহ্ জানান, রহিজ উদ্দিন দীর্ঘদিন ধরেই কামলার (শ্রমিক) বেশধরে কৌশলে ইয়াবা ঢাকার বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে শাওন ক্লাসিক কাউন্টারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তল্লাশি চালিয়ে ব্যাগের ভিতর থেকে এক হাজার পাঁচশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় রহিজ উদ্দিনকে আটক করা হয়।
রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু দিলওয়ার হাসান বলেন, ‘আটক মাদক কারবারির বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজুর পর বিজ্ঞ আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button