রাজশাহী বিভাগ

জোবেদা ফাউন্ডেশন নার্সিং ইন্সটিটিউটের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

টিএমএসএস কর্তৃক পরিচালিত টিএমএসএস আইসিটি ডোমেইন নিয়ন্ত্রাণাধীন জোবেদা ফাউন্ডেশন নার্সিং ইন্সটিটিউটে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এ্যান্ড মিডওয়াইফারি কোর্সের ওরিয়েন্টেশন প্রোগ্রাম গতকাল বগুড়ার শাজাহানপুর উপজেলার সুজাবাদে নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ আলী নূর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহা-পরিচালক অধ্যাপক ডাঃ এএইচএম এনায়েত হোসেন।
আরো বক্তব্য রাখেন টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ও জোবেদা ফাউন্ডেশন নার্সিং ইন্সটিটিউটের চেয়ারম্যান অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, টিএমএসএস’র উপদেষ্টা বিজ্ঞানী অধ্যাপক ড. সঞ্জন কুমার দাস, পরিচালক (আইসিটি) নিগার সুলতানা প্রমূখ। এছাড়াও উক্ত অনুষ্ঠানে জোবেদা ফাউন্ডেশন নার্সিং ইন্সটিটিউট, টিএমএসএস ইন্সটিটিউট অব সায়েন্স এ্যান্ড আইসিটি এবং টিএমএসএস ফিরোজা বেগম আয়ুর্বেদিক-ইউনানী মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষগণ, শিক্ষক, শিক্ষিকা, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে নার্সিং শিক্ষার গুরুত্ব তুলে ধরেন এবং অত্র প্রতিষ্ঠানের নবাগত শিক্ষার্থীরা নার্সিং শিক্ষার মাধ্যমে ভবিষ্যতে নার্সিং শিক্ষায় শিক্ষিত হয়ে দেশে বিদেশে এই মহৎ পেশার প্রসার ঘটাবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন। এবং অত্র প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়ন কামনা ও শিক্ষার্থীদের প্রতি অভিনন্দন জানান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button