রাজশাহী বিভাগ

ভয় নয় সবাই মিলে করোনা কে করবো জয়, পুলিশ সুপার লিটন কুমার সাহা

ভয় নয় সবাই মিলে করোনাকে করবো জয়, পুলিশ সুপারের মুখে কথাটি শুনতে পেয়ে করোনা ভাইরাসে আক্রান্ত বড়াইগ্রাম থানা পুলিশ সদস্যদের আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে, আজ দুপুরে বড়াইগ্রাম পৌরসভায় থাকা আক্রান্ত পুলিশ সদস্যদের খোঁজখবর নিতে ছুটে আসেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান কোন উপসর্গ ছাড়াই তারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি তাদের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন, তিনি আশ্বাস প্রদান করেন তোমাদের প্রয়োজনে সব কিছু ব্যবস্থা গ্রহণ করা হবে, তাদের সময় কাটানোর জন্য রুমে নতুন টিভি ওয়াইফাই লাইন সংযোগের ব্যবস্থা করে দেন, এসময় উপস্থিত ছিলেন বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভেজ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার পরিতোষ, বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস, বড়াইগ্রাম পৌর সভার মেয়র আব্দুল বারেক সরদার, পৌরসভার সচিব জালাল উদ্দিন, ৩ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম।

ডা. পরিতোষ জানান, আক্রান্তদের মধ্যে ৭ জন বড়াইগ্রাম থানা ও একজন বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্য অপরজন গোপালপুর ইউপি সদস্য। নাটোর জেলার অন্যান্য উপজেলায় ইতিপূর্বে করোনা রোগী শনাক্ত হলেও বড়াইগ্রামে এই প্রথম শনাক্ত হলো।
বড়াইগ্রামের ইউএনও আনোয়ার পারভেজ জানান, বড়াইগ্রাম থানার ৭ পুলিশ সদস্যকে বড়াইগ্রাম পৌরসভার হলরুমে, বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্য এবং গোপালপুরের ইউপি সদস্য নিজ নিজ রুমে কোয়ারেন্টাইনে চলে গেছেন। একই সাথে করোনা শনাক্তকৃতদের সংস্পর্শে যারা এসেছেন তাদের নমুনা সংগ্রহ করা হবে। তিনি আরও জানান, আক্রান্তদের ৭ দিন আগে নমুনা নেওয়া হয়েছে। কিন্তু এখন পর্যন্ত কোন প্রকার উপসর্গ দেখা যাচ্ছে না তাদের। পুলিশ সদস্যরা নিজস্ব উদ্যোগে নমুনা দিয়েছিলেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button