রাজশাহী বিভাগ

সাপাহারে ট্রাক চাপায় মোটর সাইকেল চালক নিহত

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে চলন্ত ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মাহাবুর রহমান (৪২) নামের এক মোটর সাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে সাপাহার-রহনপুর পাকা সড়কের খোট্রাপাড়া মোড়ের অদুরে ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষ দর্শি সূত্রে জানা গেছে, সাপাহার উপজেলার কয়েন্দা গ্রামের মৃত নুর হোসেন এর ছেলে মাহাবুর রহমান এ দিন মোটর সাইকেল নিয়ে তার নিজ গ্রাম হতে ওই রাস্তা দিয়ে পোরশার সরাইগাছির উদ্দেশ্যে যাচ্ছিল। ঘটনাক্রমে ওই সময় পিছন দিক থেকে দ্রুত গতিতে আসা একটি খালি ট্রাক পিছন দিক থেকে তাকে চাপা দিলে তার মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় মাহাবুর গুরুত¦র আহত হয়ে পড়লে সাথে সাথে স্থানীয় লোকজন গুরুত্বও আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাপাহার হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিচিৎসকগণ প্রাথমিক চিকিৎসা শেষে জরুরী চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে। রাজশাহী নিয়ে যাবার পথে বেলা ২টার দিকে তার মৃত্যু ঘটে। ঘাতক ট্রাকচালক ঘটনাস্থল হতে সটকে পড়ার চেষ্টা করলে স্থানীয় লোকজনের সহযোগীতায় ট্রাকের পিছু ধাওয়া করে পোরশা উপজেলার বে-জোড়া নামক মোড় থেকে চালক সহ ট্রাকটিকে আটক করে সাপাহার উপজেলার নিশ্চিন্তপুর শ্রমিক অফিসে আটকে রাখে।
এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমানের সাথে কথা হলে বিষয়টি তিনি জানার পর ঘটনা স্থলে পুলিশ পাঠানোর ব্যাবস্থা করেছেন বলেও জানিয়েছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button