খেলা

অভিষেকে দ্যুতি ছড়ানো আমিনুলের হাতে ৩ সেলাই

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ম্যাচেই নৈপুণ্য দেখালেন আমিনুল ইসলাম বিল্পব। কিন্তু এই লেগ স্পিনারকে নিয়ে দুঃসংবাদও শুনতে হলো বাংলাদেশ দলকে। চোটে পড়েছেন টিনএজ এই ক্রিকেটার। জিম্বাবুয়ের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় বাঁ হাতে ব্যথা পেয়েছেন তিনি। লেগেছে তিনটি সেলাই!

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মঙ্গলবার জিম্বাবুয়েকে ৩৯ রানে হারিয়ে ত্রি-দেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ। অভিষেক ম্যাচেই চার ওভার বোলিং করে ১৮ রান দিয়ে ২ উইকেট নিয়ে দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন আমিনুল ইসলাম।

বোলিংয়ের সময় জিম্বাবুয়ের অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজার একটি শট ফেরাতে গিয়ে চোট পান আমিনুল। হাতে তিনটি সেলাইয়ের প্রয়োজন হয়েছে হয়েছে তার। সবার আকর্ষণে থাকা এই ক্রিকেটারের চোটের বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। জানিয়েছেন, মাসাকাদজার একটি শটে ফিল্ডিং করতে গিয়ে বাঁ হাতের তালুতে আঘাত পেয়েছেন আমিনুল ইসলাম বিপ্লব। ওই আঘাতে তিনটি সেলাই দিতে হয়েছে। তবে প্রাথমিকভাবে খুব একটা গুরুতর মনে হচ্ছে না চোট। ফিজিও পরবর্তী পর্যবেক্ষণ করলে জানা যাবে সম্পূর্ণ বিষয়টি।

চোট পেলেও শনিবার আফগানিস্তানের বিপক্ষে খেলা নিয়ে আশা হারাচ্ছেন না আমিনুল, “গতকাল রাতের চেয়ে অবস্থা এখন বেশ ভালো। ব্যথা অনেকটাই কমেছে। খেলতে পারব কিনা, সেটা ফিজিওর সঙ্গে কথা বলে বোঝা যাবে। টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেবে। তবে এখন আমার কাছে হাত ভালোই মনে হচ্ছে।”

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button